পুজোতে ঘরে আনুন Xiaomi-র 43 ইঞ্চি 4K স্মার্ট টিভি, লোভনীয় অফার দিচ্ছে অ্যামাজন

Update: 2024-10-05 04:00 GMT

গত ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া Amazon Great Indian Festival Sale এখনও চলছে। ফলে এখনও স্মার্টফোন সহ বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্ট সস্তায় কেনার সুযোগ রয়েছে। এই সেল থেকে আপনি অতি সস্তায় Xiaomi A Pro TV সিরিজের ৪৩ ইঞ্চি মডেল কিনতে পারবেন। এর সাথে ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি‌ ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। প্রসঙ্গত, Xiaomi A Pro TV সিরিজে পাবেন ৪কে রেজোলিউশনের ডিসপ্লে, ডলবি ভিশন, ডলবি অডিও সাপোর্ট এবং বিশেষ প্যাচওয়াল। আবার Smart TV-টি গুগল টিভি অপারেটিং সিস্টেমে চলে এবং এতে অডিওর জন্য আছে ৩০ ওয়াট স্পিকার।

Xiaomi A Pro Smart TV অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অফারের সাথে কেনা যাচ্ছে

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই শাওমি এ প্রো স্মার্ট টিভির ৪৩ ইঞ্চি মডেল ২২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে, যেখানে লঞ্চের সময় এর দাম ছিল প্রায় ২৬,৯৯৯ টাকা। আবার সেলে SBI ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

তবে অফার এখানেই শেষ নয়, অ্যামাজন সেল থেকে এই স্মার্ট টিভি কিনলে ক্রেতারা বিনামূল্যে ইনস্টলেশনের সুবিধা পাবে। এছাড়া পুরানো টিভি এক্সচেঞ্জ করে ২,০৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Xiaomi A Pro Smart TV 43 ইঞ্চি মডেলের ফিচার

শাওমির এই স্মার্ট টিভিতে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৪৩ ইঞ্চি 4K Ultra HD (৩৮৪০x২১৬০) রেজোলিউশন ডিসপ্লে আছে। আর গুগল টিভি সফটওয়্যার ছাড়াও এই টিভিতে স্ক্রিন মিররিং অপশন উপস্থিত এবং এতে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এই টিভিতে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই ছাড়াও রয়েছে দুটি ইউএসবি ও তিনটি এইচডিএমআই পোর্ট। সাউন্ডের জন্য এতে ডলবি অডিও সাপোর্ট সহ ৩০ ওয়াট স্পিকার দেওয়া হয়েছে।

Tags:    

Similar News