Sony থেকে Samsung, পুজোর আগে 55 ইঞ্চি 4K স্মার্ট টিভি লোভনীয় অফারে কেনার সুযোগ

By :  PUJA
Update: 2024-09-25 02:18 GMT

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল শুরু হওয়ার আগে চলছে অ্যামাজনের কিকস্টার্টার ডিল। এই ডিলে Samsung, Sony, TCL এর ৫৫ ইঞ্চি 4K স্মার্ট টিভি অনেক কম দামে কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। এদের উপর লোভনীয় ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। এই টিভিগুলিতে ডলবি অডিও উপস্থিত, যা দুর্দান্ত সাউন্ড দেবে। আসুন বড় স্ক্রিনের টিভি গুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Samsung 138 cm (55 inches) 4K Ultra HD Smart LED TV

এই স্যামসাং টিভির দাম ৪৪,৪৯৮ টাকা। সেলে এর সাথে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। আবার ইএমআইতেও কেনা যাবে এই টিভি। ফিচারের কথা বললে আপনি এতে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ডিসপ্লে পাবেন। আবার এই টিভিটি ডলবি ডিজিটাল প্লাসের সাথে ২০ ওয়াটের সাউন্ড আউটপুট দেবে। এর সাথে পাওয়া যাবে দুই বছরের ওয়ারেন্টি।

Sony Bravia KD-55X82L (55 Inches) LED 4K Ultra HD Smart TV

কিকস্টার্টার ডিলে সনির এই টিভি বিক্রি হচ্ছে ৬৯,৯৯০ টাকায়। ব্যাঙ্ক অফারে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হয়। ক্রেতারা ইএমআইতেও কিনতে পারবেন এই টিভিটি। এটি ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ২০ ওয়াট সাউন্ড আউটপুট দেবে। সনির এই গুগল টিভির সাথে ৩ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে।

TCL 55V6B (55 inches) Metallic Bezel-Less Series 4K Ultra HD Smart TV

টিসিএলের ৫৫ ইঞ্চি এই টিভি বিক্রি হচ্ছে ৩৪,৯৯০ টাকায়। এর সাথে ২ হাজার টাকা কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার ব্যাঙ্ক অফারে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। টিসিএল এর এই টিভিতে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এটি ২৪ ওয়াট সাউন্ড আউটপুট দেবে। আবার এতে পাওয়া যাবে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই টিভির সাথে দেওয়া হবে ২ বছরের ওয়ারেন্টি।

Tags:    

Similar News