Headphones: গেমিংয়ের জন্য সেরা হেডফোন খোঁজ করছেন? ৬০ ঘন্টা ব্যাটারি লাইফের দু’দুটি হেডফোন লঞ্চ হল

Avatar

Published on:

Audio-Technica Gaming Headphone launched India

ভারতীয় বাজারে Audio-Technica দুটি নতুন ব্লুটুথ হেডফোন লঞ্চ করল। এই দুটি নতুন অডিও ডিভাইস হলো ATH-M20xBT এবং ATH-S220BT হেডফোন। উভয় হেডফোনই দুর্দান্ত কোয়ালিটির সাউন্ড সরবরাহ করবে বলে দাবি করেছে সংস্থাটি। সেই সঙ্গে ডিভাইস দুটিতে রয়েছে লো ল্যাটেন্সি গেমিং মোড। চলুন দেখে নেওয়া যাক Audio-Technica ATH-M20xBT এবং ATH-S220BT হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Audio-Technica ATH-M20xBT এবং ATH-S220BT – এর দাম ও লভ্যতা

Audio-Technica ATH-M20xBT ওয়্যারলেস হেডফোনটির দাম ধার্য করা হয়েছে ৬,৫৯০ টাকা। অন্যদিকে, Audio-Technica ATH-S220BT হেডফোনের দাম থাকছে ৮,৭৯০ টাকা। উভয় হেডফোনই দেশের বিভিন্ন ই-কমার্স সাইট এবং অফলাইন স্টোর থেকে কিনতে পাওয়া যাবে।

Audio-Technica ATH-M20xBT- এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Audio-Technica ATH-M20xBT হেডফোনের হেডব্যান্ড ও ইয়ারপ্যাডে রয়েছে নরম কুশন ম্যাটেরিয়াল। তাছাড়া হেডফোনটির মাধ্যমে গভীর বেস, হাই-ফিডালিটি অডিও-র সাথে ফুল রেঞ্জে লিসনিং এক্সপেরিয়েন্স লাভ করা সম্ভব। তাই বলাই যায়, এটি স্টুডিও কোয়ালিটির সাউন্ড সরবরাহের সাথে সাথে স্বাচ্ছন্দ্য প্রদান করবে।

অন্যদিকে, হেডফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ড্রাইভার। তদুপরি অডিও এবং ভিডিও স্ট্রিমিংয়ের সময় হেয়্যারেবলটি লো ফ্রিকোয়েন্সি পারফরম্যান্স প্রদান করবে। শুধু তাই নয়, গেমিংয়ের জন্য এটি লো ল্যাটেন্সি গেমিং মোড সাপোর্ট সহ এসেছে। সংস্থার মতে, একবার চার্জে Audio-Technica ATH-M20xBT হেডফোন ৬০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ৩ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।

Audio-Technica ATH-S220BT – এর স্পেসিফিকেশন ও ফিচার

Audio-Technica ATH-S220BT হেডফোনে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ড্রাইভার। সেই সঙ্গে এতে থাকছে লো ল্যাটেন্সি গেমিং মোড। শুধু তাই নয়, হেডফোনটিকে একই সাথে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা যাবে।

অন্যদিকে, অডিও ডিভাইসটিতে ইন-বিল্ট মাইক্রোফোন এবং টাচ বাটন উপলব্ধ। আর এই টাচ বাটনের মাধ্যমে হেডফোনে কল, মিউজিক প্লেব্যাক এবং ভলিউম নিয়ন্ত্রণ করা সম্ভব। এখানেই শেষ নয়, ডিভাইসটি গুগল ফাস্ট পেয়ার সাপোর্ট করবে।

এবার আসা যাক Audio-Technica ATH-S220BT হেডফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি ৬০ ঘন্টা এবং মাত্র ১০ মিনিট চার্জে এটি সাড়ে ৩ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥