যেকোনো পার্টি জমিয়ে দেবে এই দুই স্পিকার, রয়েছে 50W পর্যন্ত সাউন্ড, কত দাম

Avatar

Published on:

Blaupunkt BB25 & BB50 Atomik Speaker Launched India

ভারতে পা রাখল Blaupunkt সংস্থার নতুন BB25 এবং BB50 Atomik সিরিজের বুমবক্স। নতুন এই অডিও ডিভাইস দুটি কাটিং এজ ডিজাইন সহ এসেছে, যা উন্নতমানের অডিও এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম। তাছাড়া এগুলিতে রয়েছে উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, যা দীর্ঘক্ষণ ধরে ডিভাইসগুলিকে সক্রিয় রাখবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Blaupunkt BB25 এবং BB50 Atomik সিরিজের বুমবক্স দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Blaupunkt BB25 এবং BB50 Atomik সিরিজের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Blaupunkt BB25 এবং BB50 Atomik সিরিজের বুমবক্সের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৩,৯৯৯ টাকা এবং ৪,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে অডিও ডিভাইস দুটি।

Blaupunkt BB25 এবং BB50 Atomik সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Blaupunkt BB25 এবং BB50 Atomik সিরিজের অডিও ডিভাইস দুটি দুর্দান্ত মানের সাউন্ড কোয়ালিটি অফার করতে সক্ষম। এর মধ্যে BB25 মডেলটি ৩৫ ওয়াট এবং BB50 মডেল ৬০ ওয়াট অডিও আউটপুট সরবরাহ করতে পারবে। তবে উভয় মডেলই ডিপ বেস এবং দুর্দান্ত সাউন্ড এক্সপেরিয়েন্স অফার করার প্রতিশ্রুতি দেয়। তাছাড়া উভয় মডেলেই থাকছে উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি লাইফ। এর মধ্যে BB25 মডেলে ব্যবহৃত হয়েছে ৩০০০ এমএএইচ ব্যাটারি এবং BB50 মডেলে দেওয়া হয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। আর দুটি ব্যাটারি টার্বোভোল্ট টেকনোলজি ও ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে।

এদিকে Blaupunkt BB25 এবং BB50 Atomik সিরিজের বুমবক্স দুটি হাই কোয়ালিটির ম্যাটেরিয়াল দ্বারা তৈরি, যার ফলে ভাইব্রেশনেও স্থান পরিবর্তন করবে না। সেই সঙ্গে ডিভাইসগুলিতে রয়েছে ইন-বিল্ট আরজিবি লাইট, যা মিউজিকের তালে তালে জ্বলবে। আবার ক্যারাওকে টুল হিসাবে মিউজিক বক্সগুলির সাথে দেওয়া হচ্ছে টিউনড মাইক্রোফোন।

সঙ্গে থাকুন ➥