এক চার্জে চলবে তিনদিন, BOULT Astra Neo অতিসস্তায় গেমিং মোড সহ লঞ্চ হল

Published on:

boult-astra-neo-gaming-earphone-launched-in-india-price-specifications

ভারতীয় বাজারে BOULT নিয়ে আসলো তাদের নতুন BOULT Astra Neo ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। গেমপ্রেমীদের জন্য বিশেষভাবে ডিজাইন করা নতুন এই ইয়ারবাডে রয়েছে লো ল্যাটেন্সি গেমিং মোড, ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি এবং দীর্ঘ ৭০ ঘন্টার ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন BOULT Astra Neo ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

BOULT Astra Neo-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে BOULT Astra Neo ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১,০৯৯ টাকা। ই কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে এটি কিনতে পাওয়া যাচ্ছে। আর ক্রেতারা এটি পাবেন ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে।

BOULT Astra Neo-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত BOULT Astra Neo ইয়ারফোনে দেওয়া হয়েছে জেন কোয়াড মাইক এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি, যা বাইরের আওয়াজ এড়িয়ে ক্রিস্টাল ক্লিয়ার শব্দ উৎপন্ন করতে সক্ষম। পাশাপাশি এর ইয়ারবাডগুলি ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য প্রদান করবে।

আর সারাদিন ব্যবহার করার জন্য হেয়ারেবলটি উপযুক্ত। কারণ এতে রয়েছে স্বাচ্ছন্দ্যকারী গ্রিপ এবং মোড সিঙ্ক এলইডি। এখানেই শেষ নয়! ইয়ারফোনটিতে ডুয়েল ডিভাইস কানেক্টিভিটি সাপোর্ট করবে অর্থাৎ একই সঙ্গে এটিকে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা সম্ভব। তাছাড়া আগেই বলেছি, এতে থাকবে ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি। সেইসঙ্গে গেমারদের জন্য এতে রয়েছে ৪০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড। শুধু তাই নয়, ডিভাইসটিতে থাকছে ১৩ এমএম বুমএক্স বেস ড্রাইভার, একাধিক অডিও কোডেক সাপোর্ট এবং এটি হাই কোয়ালিটি সাউন্ড সরবরাহ করার প্রতিশ্রুতি দেবে।

এবার আসা যাক BOULT Astra Neo ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি দীর্ঘ ৭০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০০ মিনিট পর্যন্ত প্লে টাইম অফার করবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥