HomeAudioদারুন সাউন্ড সহ Boult Z40 Gaming এবং Y1 Gaming ইয়ারবাড বাজারে হাজির, দাম শুরু 1099 টাকা থেকে

দারুন সাউন্ড সহ Boult Z40 Gaming এবং Y1 Gaming ইয়ারবাড বাজারে হাজির, দাম শুরু 1099 টাকা থেকে

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Boult অডিও ব্র্যান্ডের নতুন দুটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, এগুলি হল Boult Z40 Gaming এবং Y1 Gaming। নাম দেখেই বোঝা যাচ্ছে ইয়ারফোন দুটি গেমারদের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। আর এগুলিতে রয়েছে ডুয়েল ডিভাইস কানেক্টিভিটি, ব্লুটুথ ৫.৪ এবং কমব্যাট গেমিং মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Boult Z40 Gaming এবং Y1 Gaming ইয়ারবাড দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult Z40 Gaming এবং Y1 Gaming ইয়ারফোন দুটির দাম থাকছে বাজেটের মধ্যে

ভারতীয় বাজারে Boult Z40 Gaming ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। এটি ব্ল্যাক মস এবং ইলেকট্রিক হোয়াইট কালারে এসেছে। আগ্রহী ক্রেতারা ই-কমার্স সাইট অ্যামাজন, ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ইয়ারফোনটি।

অন্যদিকে Boult Y1 Gaming ইয়ারবাডের দাম থাকছে ১,০৯৯ টাকা। এটি ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইটে কিনতে পাওয়া যাচ্ছে। আর এটি পাবেন ব্ল্যাক মেটাল, ইলেকট্রনিক্স রেড এবং গ্লেসিয়ার ব্লু কালার অপশনে।

Boult Z40 Gaming এবং Y1 Gaming ইয়ারফোনের ফিচার

নতুন Boult Z40 Gaming এবং Y1 Gaming গেমিং ইয়ারবাডে রয়েছে ইনবিল্ট কোয়াড মাইক ইএনসি টেকনোলজি। এই ইয়ারফোন দুটি বোল্ট এএমপি অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব। সেই সঙ্গে এগুলিতে রয়েছে বিশেষ টাচ কন্ট্রোল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট।

অন্যদিকে, ইয়ারফোন দুটির অডিও প্রসঙ্গে বলতে গেলে, অডিও ডিভাইসগুলিতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম অডিও ড্রাইভার এবং এগুলি বুমএক্স টেকনোলজি দ্বারা চালিত। আবার হেয়ারেবল দুটিতে ব্লুটুথ ৫.৪ কানেক্টিভিটি সাপোর্ট করবে। সেই সঙ্গে এতে রয়েছে ৪০এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড।

এবার আলোচনা করা যাক Boult Z40 Gaming এবং Y1 Gaming ইয়ারফোন দুটির ব্যাটারি নিয়ে। সংস্থার মতে, Boult Z40 ইয়ারবাড একবার চার্জে ৬০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। পাশাপাশি Y1 Gaming ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড একবার চার্জে ৫০ ঘন্টা পর্যন্ত চলবে‌। আর উভয় ইয়ারবাডই জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য IPX5 রেটিং সহ এসেছে।

RELATED ARTICLES

আরও পড়ুন