HomeAudio3500 টাকায় ব্লুটুথ স্পিকার 1500 টাকায়, Noise Vibe 2 বাজারে এসেই হইচই ফেললো

3500 টাকায় ব্লুটুথ স্পিকার 1500 টাকায়, Noise Vibe 2 বাজারে এসেই হইচই ফেললো

স্মার্ট ডিভাইস প্রস্তুতকারী দেশীয় সংস্থা Noise আজ বাজারে নিয়ে আসলো তাদের পোর্টেবল ব্লুটুথ স্পিকার, যার নাম Noise Vibe 2। এটি ব্লুটুথ ৫.৩, গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট এবং ১৫ ঘন্টার ব্যাটারি লাইফ সহ এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Vibe 2 স্পিকারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Vibe 2- এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise Vibe 2 ব্লুটুথ স্পিকারের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট অ্যামাজন ও সংস্থার নিজস্ব ওয়েবসাইটে আগামীকাল অর্থাৎ ২১ মে থেকে এটি ১,৪৯৯ টাকা বিশেষ অফারে কিনতে পাওয়া যাবে। আর আগ্রহী ক্রেতারা এই স্পিকারটি পাবেন ওন্ডারিং ব্ল্যাক, সাফারি রেড, রাস্টিক অলিভ এবং স্টিলি গ্রে কালার অপশনে।

Noise Vibe 2- এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Noise Vibe 2 ব্লুটুথ স্পিকারটি কম্প্যাক্ট ডিজাইনে এসেছে। এতে রয়েছে ভলিউম কন্ট্রোল বাটন। আর এতে একটি ছোট স্ট্র্যাপ বর্তমান। সহজেই এটি এক জায়গা থেকে আরেক জায়গায় বহন করে নিয়ে যাওয়া যাবে। অন্যদিকে স্পিকারটিতে থাকছে ৫২ এমএম অডিও ড্রাইভার, যা ট্রু বেস টেকনোলজি সাপোর্ট করবে।

এদিকে Noise Vibe 2 ব্লুটুথ স্পিকারটিতে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি উপলব্ধ। সেই সঙ্গে থাকছে বিল্ট-ইন মাইক্রোফোন, যা সিরি ও গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। এবার আসা যাক Noise Vibe 2 স্পিকাররের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি 15 ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য অডিও ডিভাইসটি IPX5 রেটিং প্রাপ্ত।

RELATED ARTICLES

আরও পড়ুন