Noise Xtreme ইয়ারফোন লঞ্চ হল, পাওয়া যাচ্ছে অর্ধেকেরও কম দামে

Avatar

Published on:

noise-xtreme-earphone-launched-in-india-price-rs-3999-features

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Noise Xtreme নেকব্যান্ড স্টাইলের ব্লুটুথ ইয়ারফোন। এটি ১০ এমএম ড্রাইভার এবং হাইপার লিংক টেকনোলজিসহ এসেছে। যার ফলে এর একটি বাড থেকে আরেকটি বাড আলাদা করে দিলে দ্রুত এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হতে পারবে। তাছাড়া ইয়ারফোনটিতে এনভারমেন্টাল সাউন্ড রিডাকশন (ESR) টেকনোলজি উপলব্ধ। সংস্থার মতে, একবার চার্জ এটি ১০০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Xtreme ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Xtreme ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ এক্সট্রিম ব্লুটুথ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। তবে বর্তমানে এটি ১,৫৯৯ টাকা সেল অফারে উপলব্ধ। ব্লেজিং পার্পেল, রেজিং গ্রীন এবং থান্ডার ব্ল্যাক এই তিনটি কালার অপশনে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে আগ্রহী ক্রেতারা কিনতে পারবেন নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি।

Noise Xtreme ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত নয়েজ এক্সট্রিম নেকব্যান্ড স্টাইলের ব্লুটুথ ইয়ারফোন ১০ এমএম ড্রাইভারের সাথে এসেছে। তাছাড়া এতে রয়েছে এনভারমেন্টাল সাউন্ড রিডাকশন (ESR) টেকনোলজি, যা চারপাশের আওয়াজ কমাতে সাহায্য করবে। ফলে সাউন্ড কোয়ালিটি আরো উন্নত হবে। এমনকি এর একটি ইয়ারবাড থেকে আরেকটি ইয়ারবাড আলাদা করলেই হাইপারলিংক টেকনোলজির মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে হেডফোনটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে।

এক্সট্রিম ইয়ারফোনের ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে ডুয়াল পেয়ারিং সিস্টেম। তাছাড়া ইয়ারফোনটি ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি সাপোর্ট করবে। সংস্থার মতে, একবার চার্জে Noise Xtreme ইয়ারফোন ১০০ ঘণ্টারও বেশি প্লে টাইম অফার করতে সক্ষম। পাশাপাশি স্ট্যান্ডবাই মোডে ৫০০ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকার ক্ষমতা রয়েছে ইয়ারফোনটির। তদুপরি ইনস্টাচার্জ ফিচার থাকায় মাত্র ১০ মিনিট চার্জে এটি কুড়ি ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করতে পারবে। পরিশেষে জানিয়ে রাখি, দেশীয় সংস্থার তৈরি এই ইয়ারফোনের ওজন মাত্র ৩০ গ্রাম এবং জল থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি IPX5 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥