গেম বা মুভি দেখার জন্য আদর্শ, Realme Buds T110 কিনবেন নাকি

Avatar

Published on:

Realme Buds T110 Earbud Launched India

Realme P1 সিরিজের স্মার্টফোনের পাশাপাশি একই সাথে ভারতে পা রেখেছে নতুন Realme Buds T110 ইয়ারবাড। বাজেট রেঞ্জের এই ইয়ারফোনে রয়েছে এআই ইএনসি টেকনোলজি এবং গেমপ্রেমীদের জন্য বিশেষ গেমিং মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Buds T110 ইয়ারবাডের দাম ও ফিচার।

Realme Buds T110 এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Realme Buds T110 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে 1,499 টাকা। তবে এখন সংস্থার তরফে আরও 200 টাকা ছাড় দেওয়ায় ইয়ারফোনটি কিনতে দাম পড়বে মাত্র 1,299 টাকায়। এটি আগামী ১৯ এপ্রিল থেকে এই কমার্স সাইট ফ্লিপকার্ট ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Realme Buds T110 এর ফিচার

Realme Buds T110 ইয়ারবাড স্টেম সহ ইন-ইয়ার ডিজাইনে এসেছে। এর ওজন মাত্র 4 গ্রাম। এতে রয়েছে 10 এমএম ডায়নামিক ড্রাইভার। এমনকি ডুয়াল কালার টোনের এই হেয়ারেবলে এআই এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ, যা ব্যবহারকারীকে স্বচ্ছ কলিং এক্সপেরিয়েন্স প্রদান করবে। এছাড়া এর অন্য আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো গেমিং মোড, যা 88 এমএস পর্যন্ত ল্যাটেন্সি কমাতে সক্ষম। আর এই নয়া ইয়ারফোনে পাওয়া যাবে ব্লুটুথ 5.4 কানেক্টিভিটি।

এবার আসা যাক Realme Buds T110 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি 7 ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার চার্জিং কেস সমেত ইয়ারফোনটি 38 ঘন্টা পর্যন্ত চলবে।

সঙ্গে থাকুন ➥