মধুর মতো সাউন্ড পাবেন, Sennheiser MOMENTUM True Wireless 4 ইয়ারবাড ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

sennheiser-momentum-true-wireless-4-launched-in-india-price-features

ভারতীয় বাজারে পা রাখল Sennheiser ব্র্যান্ডের নতুন ফ্লাগশিপ Sennheiser MOMENTUM True Wireless 4 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে সিইএস 2024 -এর মঞ্চে এই নয়া ইয়ারবাডের উপর থেকে পর্দা সরানো হয়। লঞ্চের তিন মাস পর এবার ভারতীয় ক্রেতাদের জন্য উপলব্ধ হলো নতুন এই ইয়ারফোনটি। এতে রয়েছে ট্রু রেসপন্স ডায়নামিক ড্রাইভার, এপিটিএক্স লসলেস অডিও টেকনোলজি , অ্যাডাপটিভ এএনসি ইত্যাদি। চলুন দেখে নেওয়া যাক নতুন Sennheiser MOMENTUM True Wireless 4 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Sennheiser MOMENTUM True Wireless 4-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Sennheiser MOMENTUM True Wireless 4-এর দাম রাখা হয়েছে 29,990 টাকা। তবে বর্তমানে এটি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে 18,990 টাকায় প্রি-অর্ডার করা যাচ্ছে।

Sennheiser MOMENTUM True Wireless 4-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Sennheiser MOMENTUM True Wireless 4 ইয়ারফোনে রয়েছে 7 এমএম ট্রু রেসপন্স ডায়নামিক ড্রাইভার, যা 5 হার্টজ থেকে 21 হার্টজ পর্যন্ত ফ্রিকোয়েন্সি রেঞ্জ অফার করবে। তাছাড়া এতে পাওয়া যাবে সংস্থার সিগনেচার সাউন্ড। যার ফলে ওয়্যারেবলটি উচ্চ বেস এবং ট্রেবল প্রদান করতে সক্ষম। এমনকি অ্যাডাপটিভ এবং হাইব্রিড এএনসি টেকনোলজি জন্য এতে ব্যবহৃত হয়েছে 6টি বিমফার্মিং মাইক।

শুধু তাই নয়, ইয়ারবাডটি এপিটিক্স লসলেস এবং অ্যাডাপটিভ অডিও সাপোর্ট করবে, যা কোয়ালকম এস5 সাউন্ড জেন 2 প্ল্যাটফর্ম দ্বারা চালিত। এখানেই শেষ নয়, নয়া ইয়ারফোনে থাকছে এসবিসি, এপিটিএক্স অডিও সাপোর্ট।

এবার আসা যাক Sennheiser MOMENTUM True Wireless 4 হেয়ারেবলটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর প্রতিটি ইয়ারবাড এএনসি ফিচার চালু থাকলে 7 ঘন্টা এবং এএনসি বন্ধ থাকলে 7.5 ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার চার্জিং কেস সহ ইয়ারফোনটি 30 ঘণ্টা পর্যন্ত চলবে। উপরন্তু ফার্স্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র 8 মিনিট চার্জে এটি এক ঘন্টা পর্যন্ত প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম।

এছাড়া ইয়ারফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি হল- ব্লুটুথ 5.4 সাপোর্ট, স্মার্ট কন্ট্রোল অ্যাপ, এলি অডিও, অ্যাডাপটিভ ফাইভ-ব্যান্ড ইকুইলাইজার, সাউন্ড জোন, সাউন্ড চেক প্রিসেট মোড, লস লেস অডিও ইত্যাদি। এখানে জানিয়ে রাখি, ইয়ারফোনটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IP54 রেটিং।

সঙ্গে থাকুন ➥