HomeAudioভারতে অনেক সস্তায় পাওয়া যাবে OnePlus Buds Pro 2, থাকছে বিশেষ এই...

ভারতে অনেক সস্তায় পাওয়া যাবে OnePlus Buds Pro 2, থাকছে বিশেষ এই অডিও ফিচার

টিপস্টার স্নুপিটেক দাবি করেছেন, ওয়ানপ্লাস বাডস প্রো ২ ইউরোপের বাজারে ১৭৯ ইউরো (প্রায় ১৫,৯২৮ টাকা ) মূল্যে পাওয়া যাবে।

জনপ্রিয় চীনা সংস্থা OnePlus তাদের নতুন OnePlus 11, OnePlus 11R স্মার্টফোন এবং অন্যান্য বিভিন্ন স্মার্ট গ্যাজেট সহ আগামী ৭ ফেব্রুয়ারি বিশ্ববাজারে নতুন OnePlus Buds Pro 2 ইয়ারবাডস লঞ্চ করতে চলেছে। এরমধ্যে আপকামিং OnePlus Buds Pro 2 ডিজাইনগত দিক থেকে এর পূর্বসূরীর মতোই দেখতে হবে। যদিও নতুন এই ইয়ারফোনটি স্পেশিয়াল অডিও অফার করবে। আজ আবার এক টিপস্টার আসন্ন OnePlus Buds Pro 2 ইয়ারফোনের ইউরোপের ভ্যারিয়েন্টের মূল্য প্রকাশ করেছেন। চলুন জেনে নেওয়া যাক আপকামিং এই ইয়ারফোনের সম্ভাব্য দাম কি হতে পারে।

OnePlus Buds Pro 2 ইয়ারবাডস এর সম্ভাব্য দাম ও লভ্যতা

টিপস্টার স্নুপিটেক দাবি করেছেন, ওয়ানপ্লাস বাডস প্রো ২ ইউরোপের বাজারে ১৭৯ ইউরো (প্রায় ১৫,৯২৮ টাকা ) মূল্যে পাওয়া যাবে। তবে অন্যান্য দেশে এর দাম রাখা হতে পারে ২১৯ ইউরো (প্রায় ১৯,৪৮৯ টাকা )। কিন্তু আনন্দের খবর হলো ভারতীয় বাজারে এই ইয়ারফোনের দাম অপেক্ষাকৃত কম হবে। সেক্ষেত্রে ভারতীয় ক্রেতাদের এই ইয়ারফোন খরিদ করতে ১০,৯০০ টাকা লাগতে পারে। উল্লেখ্য, আর্বর গ্রীন এবং ব্ল্যাক এই দুটি কালার অপশনে আসতে চলেছে নতুন এই ইয়ারফোনটি।

OnePlus Buds Pro 2 ইয়ারবাডস এর ফিচার ও স্পেসিফিকেশন

আগেই উল্লেখ করা হয়েছে যে, নতুন ওয়ানপ্লাস বাডস প্রো ২ ইয়ারফোনটি এর পূর্বসূরীর মতই দেখতে হবে। যদিও এতে থাকবে ভিন্ন ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য হল স্পেশিয়াল অডিও। তাই বলা যেতেই পারে আপকামিং বাডস প্রো ২ ইয়ারফোন সংস্থার প্রথম ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন হতে চলেছে যা স্পেশিয়াল অডিও সাপোর্ট করবে। যার মাধ্যমে ব্যবহারকারী থ্রিডি অডিও এক্সপেরিয়েন্স লাভ করতে পারবেন। শুধু তাই নয়, এতে থাকবে ডায়না অডিও টিউনিং।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে ব্যবহৃত হবে ১১ এমএম ডায়নামিক ড্রাইভার এবং ৬ এমএম প্ল্যানার ডায়াফ্রাম ড্রাইভার। পাশাপাশি হেয়ারেবেলটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে। সাথে থাকবে ট্রান্সপারেন্সি মোডও।

এবার আলোচনা করা যাক OnePlus Buds Pro 2 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। চার্জিং কেস সমেত ইয়ারফোনটি ৩৯ ঘন্টা পাওয়ার ব্যাকআপ দেবে। তবে এএনসি ফিচার চালু থাকলে এটি সাড়ে পাঁচ ঘণ্টা পর্যন্ত চলবে। আবার এএনসি ফিচার বন্ধ করে দিলে এর প্রত্যেকটি ইয়ারবাড ৯ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। সর্বোপরি ইয়ারফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসছে। মাত্র ১০ মিনিট চার্জে এটি ৩ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য হবে।

RELATED ARTICLES

Most Popular