HomeAudioদেখতে Apple AirPods এর মতো, ভারতে লঞ্চ হল Oppo Enco Air 3...

দেখতে Apple AirPods এর মতো, ভারতে লঞ্চ হল Oppo Enco Air 3 Pro ইয়ারবাডস

স্মার্ট গ্যাজেট প্রস্তুতকারী চীনা সংস্থা Oppo ভারতীয় বাজারে লঞ্চ করল নতুন Enco Air 3 Pro ইয়ারবাড। প্রিমিয়াম ডিজাইনের এই ইয়ারফোনে থাকছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং লো ল্যাটেন্সি গেমিং মোড। আবার সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Oppo Enco Air 3 Pro ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Oppo Enco Air 3 Pro-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Oppo Enco Air 3 Pro ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। আগামীকাল অর্থাৎ ১১ জুলাই থেকে শুরু হবে এর বিক্রি। ক্রেতারা গ্রীন এবং হোয়াইট কালার অপশনের মধ্যে এটিকে বেছে নিতে পারবেন।

Oppo Enco Air 3 Pro- এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Oppo Enco Air 3 Pro ইয়ারফোন অ্যাপল এয়ারপডের মত ইন-ইয়ার বাডস ডিজাইনে এসেছে। যদিও এর চার্জিং কেসটি পেবল শেপের। প্রসঙ্গত উল্লেখ্য, নয়া ইয়ারফোনটি মূলত Enco Free 3 ইয়ারফোনের রিব্র্যান্ডেড ভার্সন। এতে ব্যবহৃত হয়েছে ব্যাম্বু ফাইবার দ্বারা তৈরি ১২.৪ এমএম ড্রাইভার।

অন্যদিকে, অডিও ডিভাইসটি ব্লুটুথ ৫.৩, এলসি৩, এএসি, এসবিসি এবং এলডিএসি অডিও কোডেক সাপোর্ট সহ এসেছে। এখানেই শেষ নয়, এই ইয়ারফোনে থাকছে হাইরেজ অডিও এবং সংস্থার নিজস্ব স্প্যাসিয়াল অডিও টেকনোলজি। এমনকি হেয়ারেবলটিতে ৪৯ ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং ৪৭ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড উপলব্ধ।

এবার আসা যাক Oppo Enco Air 3 Pro ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৩০ ঘণ্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ৭ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IP55 রেটিং।

RELATED ARTICLES

Most Popular