HomeAudioRealme Buds Air 6 ইয়ারবাড দীর্ঘ ব্যাটারি লাইফ সহ ভারতে লঞ্চ হল, রয়েছে ANC ফিচার

Realme Buds Air 6 ইয়ারবাড দীর্ঘ ব্যাটারি লাইফ সহ ভারতে লঞ্চ হল, রয়েছে ANC ফিচার

Realme GT 6T স্মার্টফোনের পাশাপাশি ভারতীয় বাজারে পা রাখল সংস্থার নতুন একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Realme Buds Air 6। এটি Buds Air 5 ইয়ারফোনের উত্তরসূরী হিসেবে এসেছে। এতে রয়েছে কিছু উন্নত মানের ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য এএনসি, হাই -রেস ওয়্যারলেস অডিও এবং দীর্ঘ ৪০ ঘন্টার ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Buds Air6 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Buds Air 6-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Realme Buds Air6 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৩,২৯৯ টাকা। তবে আগামী ২৭ থেকে ২৯ শে মে পর্যন্ত এটি ২,৯৯৯ টাকায় অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাবে। ক্রেতারা এটি পাবেন ফ্লেম সিলভার এবং ফরেস্ট গ্রিন কালার অপশনে।

Realme Buds Air 6-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Realme Buds Air 6 ইয়ারবাড, এর পূর্বসূরীর মতোই সিলিকন ইয়ারটিপ এবং সামান্য বাঁকানো স্টেম সহ এসেছে। এতে এটি টাচ কন্ট্রোল সাপোর্ট করবে। অডিও প্রসঙ্গে বলতে গেলে, এতে রয়েছে ১২.৪ এমএম মেগা টাইটানিয়াম ড্রাইভার এবং ক্লিস্টার ক্লিয়ার বেস প্রদান করার জন্য ডায়নামিক বেস বুস্ট। আর ইয়ারফোনটি হাই রেস ওয়্যারলেস অডিও সার্টিফিকেট যুক্ত। সেই সঙ্গে এতে এলএইচডিসি ৫.০ অডিও কোডেক সাপোর্ট করবে।

অন্যদিকে, এই ইয়ারবাডে আছে ৫০ ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। আর হেয়ারেবেলটিতে স্মার্ট অ্যাডাপটিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারও বর্তমান। এখানেই শেষ নয়, স্বচ্ছ কল এক্সপেরিয়েন্স প্রদান করার জন্য এর প্রত্যেকটি ইয়ারবাডে থাকছে তিনটি মাইক্রোফোন। তদুপরি এতে ৫০ এমএস লো লাটেন্সি মোড উপলব্ধ।

এবার আলোচনা করা যাক Realme Buds Air 6 ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৪০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তবে এএনসি ফিচার বন্ধ থাকলে এটি ১০ ঘণ্টা পর্যন্ত চলবে।

RELATED ARTICLES

আরও পড়ুন