Redmi Buds 4 Youth Edition: কম দামে দীর্ঘ ব্যাটারি লাইফের দুর্দান্ত ইয়ারফোন লঞ্চ করল রেডমি

Avatar

Published on:

Redmi Buds 4 Youth Edition launched

Xiaomi-র সাব- ব্র্যান্ড Redmi-র গতকাল রাতে K60 সিরিজের স্মার্টফোন, Redmi Watch 3 স্মার্টওয়াচ, Band 2 ফিটনেস ব্যান্ড সহ একটি ইয়ারবাডস লঞ্চ করেছে, যার নাম Buds 4 Youth Edition। এই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি রেডমি ৪ ইয়ারফোন সিরিজের তৃতীয় মডেল। এর আগে চলতি বছরের প্রথমার্ধেই আত্মপ্রকাশ করেছে Buds 4 এবং Buds 4 Pro ইয়ারফোন দুটি। যাইহোক, নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি বাডস ৪ লাইনআপের বেস মডেল এবং পূর্বসূরীদের একটি টোনড ডাউন ভার্সন বলা যেতে পারে। চলুন দেখে নেওয়া যাক নতুন Buds 4 Youth Edition ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Redmi Buds 4 Youth Edition এর দাম ও লভ্যতা

রেডমি বাডস ৪ ইয়ুথ এডিশন ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১৩৯ ইউয়ান (প্রায় ১,৬৫০ টাকা)। এটি সানি হোয়াইট, মিডনাইট ব্ল্যাক, সানসেট অরেঞ্জ এবং ট্রেন্ডি গ্রিন, এই চারটি কালার অপশনে এসেছে।

Redmi Buds 4 Youth Edition ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি বাডস ৪ ইয়ুথ এডিশন অ্যাপল এয়ারপডের মতো দেখতে। তাছাড়া এটি হাফ স্টেম এবং সামান্য বাঁকানো ইয়ার টিপের সাথে এসেছে। ইউজাররা এর স্টেমে ট্যাপ করে ইয়ারফোনটি নিয়ন্ত্রণ করতে পারবেন।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১২ এমএম ডায়নামিক ড্রাইভার, যা স্বচ্ছ বেস এবং ট্রেবল সরবরাহ করতে সক্ষম। এছাড়া এতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। শুধু তাই নয়, ইয়ারফোনটি লো ল্যাটেন্সি মোড সাপোর্ট করবে।

আবার নতুন Redmi Buds 4 Youth Edition ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন চার্জিং কেস সহ ২০ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তবে এর প্রত্যেকটি ইয়ারবাড ৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। তাছাড়া হেয়ারেবলটি ইউএসবি সি পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥