১৫ মিনিটের চার্জে চলবে ৭ ঘন্টা, ৭০০ টাকার কমে Wings Phantom 110 Gaming ইয়ারফোন লঞ্চ হল

Avatar

Published on:

Wings Phantom 110 Gaming Neckband Launched In India

Wings ভারতে লঞ্চ করলো তাদের নতুন একটি অডিও প্রোডাক্ট, যার নাম Phantom 110 Gaming ইয়ারফোন। এতে রয়েছে নয়েজ ক্যান্সলেশন ফিচার ও ডুয়েল পেয়ারিং সাপোর্ট। প্রসঙ্গত উল্লেখ্য, ব্র্যান্ডটি গত মাসেই নিয়ে এসেছিল তাদের ফ্যান্টম ২০০ ট্রুলি ওয়্যারলেস গেমিং ইয়ারবাড। চলুন দেখে নেওয়া যাক নতুন Wings Phantom 110 Gaming ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Wings Phantom 110 Gaming ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে উইংস ফ্যান্টম ১১০ গেমিং ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৬৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোন।

Wings Phantom 110 Gaming ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত উইংস ফ্যান্টম ১১০ গেমিং ইয়ারফোনটি নেকব্যান্ড স্টাইলে ইন ইয়ার ডিজাইনের সাথে এসেছে। মোবাইল গেমারদের জন্য এই ইয়ারফোনটি উপযুক্ত, কারণ এতে রয়েছে আল্ট্রা লো ল্যাটেন্সি মোড, যা ৫০এমএস পর্যন্ত লো ল্যাটেন্সি অফার করবে। তাছাড়া ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩, যার মাধ্যমে ডুয়েল পেয়ারিং এবং স্পিড সিঙ্ক হাই স্পিড কানেক্টিভিটি পাওয়া সম্ভব। ইউজাররা সহজে এই ইয়ারফোনটিকে একটি পেয়ারিং ডিভাইস থেকে আরেকটি পেয়ারিং ডিভাইসে স্যুইচ করতে পারবেন। তদুপরি ইয়ারফোনটিতে সংস্থার নিজস্ব ওপেন এন্ড অন টেকনোলজি বর্তমান। যার মাধ্যমে চালু হওয়ার সাথে সাথেই এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে। তাছাড়া উচ্চ বেস এবং মনোরম অডিও কোয়ালিটি সরবরাহের জন্য এতে দেওয়া হয়েছে ১৩ এমএম ড্রাইভার।

অন্যদিকে নতুন এই অডিও ডিভাইসে থাকছে স্টেম কন্ট্রোল, বেস বুষ্ট, ভলিউম এবং মাল্টি ফাংশন বাটন। এছাড়া ওয়্যারেবলটিতে নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ, এর জন্য এতে দেওয়া হয়েছে ইএনসি মাইক।

এবার আসা যাক Wings Phantom 110 Gaming ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে পারবে। আবার বুলেট চার্জ টেকনোলজি সহ আসায় ইয়ারফোনটি ইউএসবি সি টাইপ পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তাই মাত্র ১৫ মিনিট চার্জে ইয়ারফোনটি ৭ ঘন্টা ব্যবহারযোগ্য। এর অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ব্যাটারি লেভেল ইন্ডিকেটর, ভয়েস অ্যাসিস্টেন্স সাপোর্ট ইত্যাদি। সর্বোপরি জল ও ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX5 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥