HomeAutomobileনতুন Bajaj Pulsar F250 লঞ্চ হল ভারতে, নজরকাড়া লুকস, সঙ্গে ফাটাফাটি ফিচার্স

নতুন Bajaj Pulsar F250 লঞ্চ হল ভারতে, নজরকাড়া লুকস, সঙ্গে ফাটাফাটি ফিচার্স

Bajaj Pulsar F250 নতুন সংস্করণে ভারতে লঞ্চ হয়ে গেল। বাজারে পা রাখার পর এই প্রথম বাইকটিতে বড় আপডেট দিয়েছে কোম্পানি। নয়া ভার্সনের দাম রাখা হয়েছে ১.৫১ লাখ টাকা (এক্স-শোরুম)। পালসার মানেই বাইকপ্রেমীদের কাছে রাস্তায় গতির স্ফুরণ ঘটিয়ে রেসিংয়ের পূর্ণ স্বাদ অনুভব করা। রাইডারদের সেই স্বপ্ন নতুন উন্মাদনায় জাগরিত করে নয়া অবতারে ফিরে এসেছে Pulsar F250। মে’র শুরুতে Pulsar NS400Z লঞ্চের দিনই বাইকটির নতুন ভার্সনের ঝলক দেখানো হয়েছিল। আর আজ 2024 Bajaj Pulsar F250 এর দাম ঘোষণা হয়ে গেল। চলুন দেখে নিই, এটি কী কী আপগ্রেড অফার করবে।

2024 Bajaj Pulsar F250 লঞ্চ হল ভারতে

2024 Bajaj Pulsar F250 ডিজাইনের দিক থেকে ফার্স্ট জেনারেশন মডেলের সাথে অনুরূপ বলা যায়। নতুনত্ব বলতে ব্ল্যাকের সাথে রেড ও হোয়াইট গ্রাফিক্স কালার অপশন হিসেবে যুক্ত হয়েছে। সত্যি বলতে এই কালার স্কিম নজর কাড়ার মতোই। Pulsar N250-র সাথে পার্থক্য শুধু সেমি ফেয়ারিংয়ে। এছাড়া রয়েছে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক। দাম হাতের নাগালে রাখতেই এতে ইউএসডি ফর্ক দেওয়া হয়নি।

2024 Bajaj Pulsar F250-তে বিশেষ ফিচার্স হিসেবে যোগ হয়েছে একটি নতুন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এতে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি এবং টার্ন বাই টার্ন নেভিগেশন। আবার তিনটি এবিএস রাইডিং মোড সমেত হাজির হয়েছে এই বাইক – রেইন, রোড এবং স্পোর্ট। এই মোডগুলি Pulsar N250-তেও বর্তমান।

নতুন ভার্সনে লঞ্চ হওয়া Bajaj Pulsar F250-র শক্তির উৎস হিসেবে রয়েছে একটি ২৪৯.০৭ সিসি, অয়েল কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এটি থেকে ৮,৭৫০ আরপিএম গতিতে সর্বোচ্চ ২৪ বিএইচপি শক্তি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ২১.৫ এনএম টর্ক উৎপন্ন হবে। সঙ্গে মিলবে সিক্স স্পিড গিয়ারবক্স। N250-র মতো একই ফ্রেম ও হুইল সহ হাজির হয়েছে বাইকটি।

RELATED ARTICLES

আরও পড়ুন