HomeAutomobileবাইকপ্রেমীদের জন্য বড় চমক, পুরনো দামেই লঞ্চ হল নতুন KTM 250 Duke ও 200 Duke

বাইকপ্রেমীদের জন্য বড় চমক, পুরনো দামেই লঞ্চ হল নতুন KTM 250 Duke ও 200 Duke

কেটিএম ডিউক (KTM Duke) মানেই তরুণ প্রজন্মের অন্যতম ভালোবাসার বাইক। ইঞ্জিনের অনন্য সুমধুর শব্দ সাথে দ্রুত গতি, সবমিলিয়ে এই বাইকে রয়েছে কমপ্লিট প্যাকেজ। এই সিরিজের KTM 250 Duke ও KTM 200 Duke-এর জনপ্রিয়তা যথেষ্ট বেশি। আকর্ষণের বিষয় হচ্ছে, এই দুই বাইকের এবার নতুন কালার অপশন নিয়ে হাজির হলো কেটিএম ইন্ডিয়া (KTM India)। আরও এক তাৎপর্যপূর্ণ বিষয়, নতুন কালারে লঞ্চ করা হলেও বাইক দুটির দামে কোন পরিবর্তন ঘটানো হয়নি। অর্থাৎ পুরনো মূল্যেই এগুলি কেনা যাবে।

নতুন KTM 250 Duke ও KTM 200 Duke লঞ্চ হল ভারতে

KTM 250 Duke নতুন অ্যাটলান্টিক ব্লু কালারে লঞ্চ করা হয়েছে। অন্যদিকে, KTM 200 Duke ইলেকট্রনিক অরেঞ্জ এবং ডার্ক গ্যালভানো কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। এই দুই বাইকের দাম আগের মতোই যথাক্রমে ২,৪০,৭০৪ টাকা ও ১,৯৮,৩১৭ টাকা (এক্স-শোরুম) রেখেছে কোম্পানি।

পারফরম্যান্সের কথা বললে, KTM 250 Duke-এ উপস্থিত একটি ২৪৯.০৭ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড, EFI ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ ৩১ পিএস শক্তি এবং ২৫ এনএম টর্ক উৎপন্ন হয়। হার্ডওয়্যারের প্রসঙ্গে আসলে, এই বাইক WP সাসপেনশন সহ নতুন ট্রেলিস ফ্রেমের উপর ভিত্তি করে এসেছে। ফিচারের তালিকায় রয়েছে এলইডি লাইট, সুইচেবল এবিএস এবং কুইকশিফ্টার প্লাস।

এছাড়া, KTM 200 Duke-এ শক্তির উৎস হিসেবে রয়েছে একটি ১৯৯.৫ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড, DOHC, EFI ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ ২৫ পিএস শক্তি এবং ১৯.৩ এনএম টর্ক পাওয়া যায়। গুরুত্বপূর্ণ ফিচার্স হিসাবে এতে দেওয়া হয়েছে অল এলইডি লাইটিং, এলসিডি ডিসপ্লে, সুইচেবল এবিএস, WP USD এবং মোনোশক। এটি অ্যালুমিনিয়াম সুইং আর্ম সহ হালকা ওজনের ট্রেলিস ফ্রেমের উপর তৈরি।

RELATED ARTICLES

আরও পড়ুন