HomeAutomobile2024 Mahindra XUV700: নতুন বছরে নতুন চমক, ঝড় তুলতে এল মাহিন্দ্রার কালো...

2024 Mahindra XUV700: নতুন বছরে নতুন চমক, ঝড় তুলতে এল মাহিন্দ্রার কালো ঘোড়া!

বছরের প্রথম মাসে এসইউভি (SUV) গাড়িপ্রেমীদের জন্য চমক হাজির করল মাহিন্দ্রা (Mahindra)। ফ্ল্যাগশিপ মডেল XUV700-এর নতুন সংস্করণ নিয়ে হাজির হল দেশের সংস্থা। Mahindra XUV700-এর ২০২৪ মডেলটির দাম ১৩.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু করে ২৩.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। এর ফিচারে বেশ কিছু আপডেট দেওয়া হয়েছে। আবার কালারে নতুনত্ব হিসেবে যোগ হয়েছে নাপোলি ব্ল্যাক পেইন্ট থিম। এদিকে ডিজাইন আগের মত হলেও AX7 ও AX7L-এর কালো চাকার সাথে ব্ল্যাক হুইল যোগ করা হয়েছে, যা গাড়িটিকে কেতাদুরস্ত লুক দিয়েছে।

উল্লেখ্য, ২০২১-এর আগস্টে XUV700 SUV প্রথম লঞ্চ করেছিল মাহিন্দ্রা। প্রথম থেকেই ক্রেতাদের হৃদয় হরণ করেছিল গাড়িটি। যেমন শক্তিশালী পারফর্ম্যান্স, তেমন রোড প্রেজেন্স, সব মিলিয়ে এক কথায় অনবদ্য মডেল। এ পর্যন্ত ১.৪০ লাখের বেশি বিক্রি হয়েছে গাড়িটি। ফলে মাহিন্দ্রার প্রথম এসইউভি মডেল হিসাবে XUV700 এই মাইলস্টোন স্পর্শ করতে পেরেছে।

নতুন Mahindra XUV700 : দাম

বিভিন্ন ভ্যারিয়েন্ট অনুযায়ী Mahindra XUV700-এর দাম ১৩.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু করে ২৩.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। পাঁচটি ভ্যারিয়েন্ট এবং ৫, ৬ ও ৭ আসন সংখ্যায় বেছে নেওয়া যাবে মডেলটি। ভ্যারিয়েন্টগুলি হল – MX, AX3, AX5, AX7 ও AX7L। আজ অর্থাৎ ১৫ জানুয়ারি থেকে গাড়িটির বুকিং শুরু হয়েছে। আবার ২৫ জানুয়ারি থেকে সংস্থার সমস্ত ডিলারশিপে মডেলটি পৌঁছানোর প্রক্রিয়া আরম্ভ হবে। এটি দ্রুত ডেলিভারি দেওয়ার উদ্দেশ্যে উৎপাদন বাড়ানো হয়েছে বলে দাবি করেছে মাহিন্দ্রা।

নতুন Mahindra XUV700 : ফিচার্স

ভরপুর ফিচারে সজ্জিত হয়ে বাজারে এসেছে Mahindra XUV700। এতে দেওয়া হয়েছে, ওভার দ্য এয়ার সফ্টওয়্যার আপডেট সহ Adrenox Suite। এটি ৮৩টি কানেক্টেড কার ফিচার সমর্থন করবে, যার মধ্যে ১৩টি নতুন সংযোজন যেমন – EcoSense লিডারবোর্ড, M lens, toll diary ও ASK Mahindra। XUV700-এ উল্লেখযোগ্য ফিচার হিসেবে দেওয়া হয়েছে প্রগ্নোসিস অ্যালার্ট, ভেহিকেল স্টেটাস, লোকেশন বেস্ড সার্ভিস, সেফটি, রিমোট ফাংশন, থার্ড পার্টি অ্যাপ এবং নোভেলটি কানেক্টেড ফিচার্স।

নতুন Mahindra XUV700 : পাওয়ারট্রেন

এগিয়ে চলার শক্তি জোগাতে 2024 Mahindra XUV700-এ পেট্রোল ও ডিজেল, উভয় ইঞ্জিনের বিকল্প অফার করা হয়েছে – ২.০ লিডার টার্বো চার্জ পেট্রোল ইঞ্জিন এবং ২.২ লিটার টার্বো ডিজেল মোটর। এদের পাওয়ার ও টর্ক আগের সাথে সমান রয়েছে।

RELATED ARTICLES

Most Popular