পুরনো স্পোর্টস বাইকের নতুন ভার্সন আনল Suzuki, কিনতে খরচ কত হবে

Avatar

Published on:

2024-suzuki-gsx-s1000-gsx-8s-launched-with-new-colours

সুজুকি (Suzuki) তাদের GSX-S1000 ও GSX-8S – এই একজোড়া নেকেড স্পোর্টস বাইকের নয়া সংস্করণের উপর থেকে পর্দা সরালো। ২০২৪-এর মডেলগুলি নতুন কালার অপশন ও গ্রাফিক্সের সাথে হাজির হয়েছে। কিন্তু এদের কারিগরি এবং পারফরম্যান্সে কোনো আপডেট দেওয়া হয়নি। স্ট্রিট ফাইটার বাইক প্রেমীদের জন্য Suzuki GSX-S1000 ও GSX-8S আদর্শ। আজ পর্যন্ত অসংখ্য ক্রেতাকে আকৃষ্ট করেছে মডেল দুটি। যার ফলে স্পোর্টস বাইক মার্কেটে নিজের অবস্থান উন্নত করতে পেরেছে সুজুকি।

Suzuki GSX-S1000 মেটালিক ম্যাট শোর্ড সিলভার কালার সহ এসেছে

দানব সমান GSX-S1000-তে এগিয়ে চলার শক্তি জগতে উপস্থিত একটি ৯৯৯ সিসি, লিকুইড কুল্ড, ফুয়েল ইঞ্জেক্টেড, ইনলাইন-ফোর-সিলিন্ডার ইঞ্জিন। এর আউটপুট ১৫০ এইচপি ও ১০৮ এনএম। ভাইটির ফিচারের তালিকায় উপস্থিত একাধিক রাইডিং মোড, এইচডি টিএফটি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ১৭-ইঞ্চি অ্যালয় হুইল, এবিএস সহ ব্রেম্বো ব্রেক, এবং একটি ফুল অ্যাডজাস্টেবল KYB সাসপেনশন সেটআপ। ২০২৪ মডেলগুলি জনপ্রিয় হোয়াইট অ্যাক্সেন্ট সহ মেটালিক ট্রাইটন ব্লু এবং রেড অ্যাক্সেন্ট সহ একটি নতুন মেটালিক ম্যাট শোর্ড সিলভার কালার আপডেট হিসেবে পেয়েছে।

Suzuki GSX-8S স্পোর্টিং পারফরম্যান্স অফার করবে

যে সমস্ত ক্রেতা স্পোর্টি নেকেড বাইক পছন্দ করেন তাদের জন্য সুজুকি নতুন ভার্সনে GSX-8S হাজির করেছে। উপস্থিত একটি ৭৭৬ সিসি, লিকুইড কুল্ড, ফুয়েল ইনজেক্টেড, প্যারালাল টুইন ইঞ্জিন। ২৭০-ডিগ্রী ক্র্যাঙ্কশ্যাফ্ট যুক্ত ইঞ্জিন থেকে একটি ৯০ ডিগ্রি ভি-টুইন ইঞ্জিনের সমান শক্তি ও শব্দ উৎপন্ন হবে।

ফিচারের তালিকায় উপস্থিত একাধিক রাইডিং মোড, ট্রাকশন কন্ট্রোল, এবিএস এবং একটি পাঁচ ইঞ্চি ডিএফটি ডিসপ্লে। বাইকটির ২০২৪ মডেলে নতুন গ্লাস ম্যাট মেকানিক্যাল গ্রে কালার পেইন্ট নতুনভাবে যোগ করা হয়েছে। আবার আগের রঙ যেমন পার্ল কসমিক ব্লু এবং মেটালিক ম্যাট ব্ল্যাক নং. ২/গ্লাস স্পার্কেল ব্ল্যাক কালারে উপলব্ধ থাকছে।

সুজুকি মডেল দুটি উন্মোচনের মাধ্যমে স্পোর্টস বাইক মার্কেটে নিজেদের অবস্থান আরও শক্তপোক্ত করেছে। GSX-S1000 ও GSX-8S-এর দাম যথাক্রমে ১১,৬৯৯৯ ডলার ও ৮,৯৯৯ ডলার ধার্য করা হয়েছে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৯,৬৬,৪০০ টাকা ও ৭,৪৩,৩০০ টাকারর সমান।

সঙ্গে থাকুন ➥