গাড়ি সংস্থার শোরুমের শাটার নামিয়ে প্রতিবাদ বিক্ষুব্ধ গ্রাহকদের, খারাপ পরিষেবার অভিযোগ

Avatar

Published on:

Ola Electric Scooter Angry Customers Shut Down Showroom

ভারতের বৈদ্যুতিক টু-হুইলারের বাজারে বর্তমানে নেতৃত্ব প্রদান করে চলেছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। তাদের দেশজোড়া সুখ্যাতি। কিন্তু এক বালতি দুধে এক ফোঁটা চোনার রূপ নিল মহারাষ্ট্রের কোলাপুর জেলার ইচালকরনজির ঘটনা। ওলার একদল বিক্ষুব্ধ ক্রেতা সেখানে সংস্থার একটি শোরুমের ঝাপ ফেলতে বাধ্য করেছে। নেপথ্যে রয়েছে গ্রাহকদের স্কুটার কেনার পরবর্তী পরিষেবা পাওয়ার ক্ষেত্রে অসন্তুষ্টি। যে কারণে হতাশাগ্রস্ত একদল উপভোক্তা ওলার সার্ভিস সেন্টারের শাটার নামিয়ে দেয়।

Ola Electric-এর শোরুমের শাটার নামিয়ে দিল গ্রাহকরা

যে কোনো মানুষ টু-হুইলার বা গাড়ি কেনার পর ‘আফটার সেলস ও সার্ভিস’ পাওয়ার বিষয়ে বিশেষভাবে প্রত্যাশা করে থাকেন। কিন্তু যখন এই পরিষেবাতে খামতি দেখা দেয়, তখন স্বভাবতই মেজাজ হারিয়ে ফেলেন অনেকে। এক্ষেত্রেও তেমনটা ঘটেছে বলেই অভিযোগ। এলাকার অসংখ্য ক্রেতার দাবি এই পরিস্থিতি কেবলমাত্র মহারাষ্ট্রে নয়, সমস্ত ভারতেই ওলার সার্ভিস সেন্টারগুলির একই দশা।

ওলার তরফে ‘রোড সাইড অ্যাসিস্ট্যান্ট’ ও ‘কেয়ার প্লাস’ প্রোগ্রাম পরিষেবার বিষয়ে বিশেষভাবে বার্তা দেওয়া হয়েছিল। অর্থাৎ মাঝ রাস্তায় স্কুটার বিকল হলে কোম্পানির লোক জায়গা মতো গিয়ে সেটি সাড়াই করে দেবেন, অথবা ক্রেতার বাড়ি পৌঁছে দেবেন। কিন্তু এক্ষেত্রে ঠিকঠাক পরিষেবা দেওয়া হয়নি বলেই অসন্তোষ দানা বাঁধে গ্রাহক মহলে। এছাড়াও, এক্সটেন্ডেড ওয়ারেন্টি নিয়েও বিস্তর অভিযোগ। তারা ক্ষোভ উগডে দিয়েছেন সার্ভিস সেন্টারের ম্যানেজারের বিরুদ্ধেও।

বস্তুত, একদল ক্রেতা ওলার শোরুমের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিক্ষুব্ধ ক্রেতারা শোরুমের ঝাপ ফেলে দেন। এই বিক্ষোভের মাধ্যমে তাঁরা সকলের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন বলে মনে করা হচ্ছে। যাতে করে মানুষ ওলার ইলেকট্রিক স্কুটার কেনার ক্ষেত্রে দু’বার ভেবে দেখেন।

সঙ্গে থাকুন ➥