80,000 দিলেই বাড়ি আসবে ঝকঝকে নতুন ইলেকট্রিক স্কুটার, বিশেষ অফার Ather-এর

Avatar

Published on:

ather-energy-launches-electic-scooter-exchange-program-bengaluru

ব্যবহারের ইলেকট্রিক স্কুটারটি পুরনো হয়ে গেছে? নতুন একটি মডেল নেওয়ার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য সুখবর শোনালো এথার এনার্জি (Ather Energy)। তাদের তৈরি পুরনো ই-স্কুটার বদলে নতুন 450X অথবা 450 Apex বাড়ি নিয়ে আসার অফার চালু করেছে সংস্থা। তবে এই অফার বর্তমানে শুধুমাত্র বেঙ্গালুরুর ক্রেতাদের জন্যই। শর্তসাপেক্ষে আরও বলা হয়েছে, 2023-এর জানুয়ারিতে যারা Ather Upgrade প্রোগ্রামে নাম নথিভুক্ত করেছিলেন, তাঁরাই অফারের সুবিধা উপভোগ করতে পারবেন।

450 সিরিজের ক্রেতাদের জন্য এক্সচেঞ্জ প্রোগ্রাম আনল Ather Energy

Ather Upgrade প্রোগ্রামটি 31 মার্চ পর্যন্ত বৈধ থাকছে। এই সময়ের মধ্যে Ather 450 Gen 1 ও Gen 1.5-এর গ্রাহকরা ব্যবহারের মডেলটি বদলে 450X বাড়ি নিয়ে আসতে পারবেন। তবে সাথে অবশ্যই রাখতে হবে পারচেস ইনভয়েস। আবার যারা 450 Apex কিনবেন, তাঁদের জন্য এই অফার 30 এপ্রিল পর্যন্ত বৈধ থাকছে।

বিদ্যমান ক্রেতারা তাদের ব্যবহারের পুরনো ইলেকট্রিক স্কুটারটি বেঙ্গালুরুর ইন্দিরা নগরের এথার স্পেস এক্সপেরিয়েন্স সেন্টারে জমা করতে পারবেন। সেগুলির বর্তমান অবস্থা পরীক্ষা করে দেখবেন সংস্থার প্রশিক্ষণপ্রাপ্ত কারিগর’রা। আবার স্কুটারের কোন ট্রাফিক চালান জমা করা বাকি রয়েছে কিনা, সেটিও খতিয়ে দেখা হবে। এরপরই সিদ্ধান্ত নেওয়া হবে সেটি বদলের জন্য আদৌ উপযুক্ত কিনা।

প্রসঙ্গত, আপনার স্কুটারটি যদি 36 মাসের বেশি পুরনো হয়ে থাকে, তবে Apex 450 কেনার জন্য 1.10 লাখ, প্রো প্যাক সহ 450X 3.7KWH-এর জন্য 90,000 টাকা এবং প্রো প্যাক সহ 450X 2.9KWH-এর জন্য 80,000 টাকা জমা করতে হবে। তবে স্কুটারের বয়স 36 মাসের কম হলে রিটার্ন রেট কেমন, তা জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥