ডিজাইন চমক দেবে! উন্মাদনা বাড়িয়ে Bajaj Pulsar NS400 এর ছবি এই প্রথম ফাঁস হল

Avatar

Published on:

Bajaj pulsar ns400 design leaked ahead of launch next month

আগামী 3 মে বাইকপ্রেমীদের অপেক্ষার অবসান হতে চলেছে৷ সবচেয়ে পাওয়ারফুল পালসার অর্থাৎ Pulsar NS400 ওই দিন লঞ্চ হবে ভারতে। 400 সিসি পালসারের ফিচার্স নিয়ে বিভিন্ন রিপোর্ট সামনে এলেও, বাইকটি কেমন দেখতে হবে সেটা ছিল অজানা। এখন ফাঁস হওয়া একটি ছবি প্রথমবারের জন্য Bajaj Pulsar NS400-এর ফ্রন্ট ডিজাইন সামনে এনেছে।

Bajaj Pulsar NS400-এর ডিজাইন ফাঁস হল

Pulsar NS400-এর সামনের ডিজাইনে Pulsar N250 ও NS200-এর থেকে অনুপ্রেরণা স্পষ্ট। ফ্রন্টের যে ছবি ফাঁস হয়েছে তাতে NS-এর মতো বজ্রের আকারের এলইডি ডিআরএল এবং N-এর মতো সেন্টার সেট প্রোজেক্টর এলইডি হেডলাইট লক্ষ্য করা যাপ। সার্বিকভাবে পেশীবহুল ফ্রন্ট এন্ড ডিজাইনের দেখা মিলেছে।

এছাড়া Pulsar NS400-এ রয়েছে রেডিয়েটার শ্রাউড। তাই আসন্ন Bajaj Pulsar NS400 একটি লিকুইড কুল্ড ইঞ্জিন পেতে চলেছে। অনুমান করা হচ্ছে, Dominar 400-এর 373 সিসি ইঞ্জিন ব্যবহার করা হবে এতে। যার আউটপুট 39.42 বিএইচপি এবং 35 এনএম। ইঞ্জিনের সাথে সংযুক্ত থাকছে 6-স্পিড গিয়ারবক্স।

Bajaj pulsar ns400 design leaked

হার্ডওয়্যারের প্রসঙ্গে বললে Bajaj Pulsar NS400-এ দেওয়া হয়েছে সোনালী রঙের স্লিম ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং মোনোশক সাসপেনশন। ডুয়েল চ্যানেল এবিএস সহ সিঙ্গেল ফ্রন্ট এবং রিয়ার ডিস্ক ব্রেক রয়েছে। এলইডি ইলুমিনেশন সহ এতে ব্লুটুথ কানেক্টিভিটি সহ ফুল ডিজিটাল স্ক্রিন থাকতে পারে। যেখানে কল ও এসএমএস অ্যালার্ট এবং টার্ন বাই টার্ন নেভিগেশনের তথ্য ভেসে উঠবে।

Bajaj Pulsar NS400-এ থাকছে একটি ইউএসবি চার্জিং পোর্ট। বিভিন্ন কালার অপশনে বেছে নেওয়া যাবে এই বাইক। মডেলটির দাম 2-2.3 লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হতে পারে বলে অনুমান। লঞ্চের পর এই বাইক KTM 390 Duke, BMW G310 R ও TVS Apache RTR 310-এর সাথে টক্কর নেবে।

সঙ্গে থাকুন ➥