2,000 টাকায় Bajaj-Triumph বাইকের বুকিং শুরু, Royal Enfield এর দিন কি ঘনিয়ে এল

Published on:

Bajaj Triumph Speed 400 Scrambler 400X Pre-Bookings Start India

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে বাজাজ (Bajaj) ও ট্রায়াম্ফ (Triumph)-এর যৌথ উদ্যোগে তৈরি মোটরসাইকেল উন্মোচিত হয়েছে। সংস্থাদ্বয়ের তরফে দু’টি মডেল লঞ্চ করা হবে – Speed 400 ও Scrambler 400X। প্রথমটি রোডস্টার মডেল ও দ্বিতীয়টি স্ক্র্যাম্বলার বাইক। ভারতে আগামী ৫ জুলাই পা রাখবে এগুলি। তার আগেই এবার ভারতে মোটরসাইকেল দুটির বুকিং গ্রহণ শুরু করল ট্রায়াম্ফ। বুকিংয়ের জন্য লাগবে ২,০০০ টাকা, যা সম্পূর্ণ ফেরতযোগ্য বলে জানিয়েছে সংস্থা। মহারাষ্ট্রে বাজাজের কারখানায় উৎপাদন হবে Speed 400 ও Scrambler 400X

Bajaj-Triumph Speed 400 ও Scrambler 400X এর বুকিং শুরু

আগ্রহী ক্রেতারা মডেল দুটি ট্রায়াম্ফ মোটরসাইকেল ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট থেকে বুকিং করতে পারবেন। ওয়েবসাইট থেকে মোটরসাইকেল দুটির স্টাইলিং, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে ওয়াকিবহাল হওয়া যাবে। যদিও দাম লঞ্চের দিনই ঘোষণা করা হবে।

Speed 400 এবং Scrambler 400X-তে দেওয়া হয়েছে একটি ৩৯৮.১৫ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন। এতে ডুয়েল ওভারহেড ক্যামশ্যাফ্ট এবং একটি ফোর ভাল্ভ সেটআপ উপলব্ধ। ইঞ্জিনের সাথে সংযুক্ত সিক্স-স্পিড গিয়ারবক্স। এটি থেকে ৮,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৩৯.৫ বিএইচপি শক্তি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ৩৭.৫ এনএম টর্ক উৎপন্ন হবে।

Speed 400 হাইওয়েতে চলাচলের জন্য ডিজাইন করা হয়েছে। এতে দেওয়া হয়েছে ১৭ ইঞ্চি অ্যালয় হুইল। অন্যদিকে, Scrambler 400X-এর সামনে ও পেছনে যথাক্রমে ১৯ এবং ১৭ ইঞ্চি হুইল উপস্থিত। এতে তুলনামূলক দীর্ঘ সাসপেনশন আছে। উভয় মডেলেই ফিচার হিসেবে রয়েছে ফুল এলইডি লাইটিং, একটি সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, একটি ট্রাকশন কন্ট্রোল সিস্টেম এবং ডুয়েল চ্যানেল এবিএস। সঙ্গে একাধিক অ্যাক্সেসরিজ অফার করবে ট্রায়াম্ফ।

সঙ্গে থাকুন ➥