BGauss C12i EX: 1 লাখি স্কুটার বাড়ি আনুন মাত্র 6,197 টাকায়, মাইলেজ পাবেন 85 কিমি

Published on:

BGauss C12i EX E-Scooter launched India

ভারতের ইলেকট্রিক স্কুটারের দুনিয়ায় রোজ কোন না কোন নতুন সদস্য হাজির হচ্ছে। আজ বিগস (BGauss) তাদের নতুন ব্যাটারি চালিত স্কুটি C12i EX-এর আনুষ্ঠানিক লঞ্চের কথা ঘোষণা করল। এদেশে ৯৯,৯৯৯ টাকা এক্স-শোরুম মূল্যে লঞ্চ হয়েছে স্কুটারটি। তবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত এই দাম উপলব্ধ থাকবে। তারপর মূল্য বাড়ানো হবে। আগ্রহী ক্রেতারা সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট অথবা ডিলারশিপ থেকে BGauss C12i EX বুকিং করতে পারবেন। এতে ৫ বছরের ওয়ারেন্টি অফার করছে কোম্পানি। এটি ৬,১৯৭ টাকা ডাউন পেমেন্ট ও ২,৪৩৭ টাকার মাসিক কিস্তিতেও কেনা যাবে।

BGauss C12i EX : ব্যাটারি ও রেঞ্জ

BGauss C12i EX-এ দেওয়া হয়েছে একটি রিমুভেবল ৩ কিলোওয়াট লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। ফুল চার্জে যা ৮৫ কিমি রেঞ্জ প্রদানের প্রতিশ্রুতি দেয়। ৩ ঘন্টায় ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে বলে দাবি করা হয়েছে। এটি IP-67 রেটিং প্রাপ্ত হওয়ায় ধূলোবালি ও জল প্রতিরোধ করবে। এতে উপস্থিত একটি ২৫০০ ওয়াট ইলেকট্রিক রোটর।

BGauss C12i EX : কালার স্কিম

BGauss C12i EX ইলেকট্রিক স্কুটারটি সাতটি রঙের বিকল্পে উপলব্ধ – ম্যাট বিগাউস ব্লু, ফোলিয়াজ গ্রিন, ইয়েলো ব্ল্যাক, রেড ব্ল্যাক, চকচকে সিলভার, পার্ল হোয়াইট এবং ব্রুকলিন ব্ল্যাক। কোম্পানি জানিয়েছে, স্কুটারটির স্মার্ট ব্যাটারি ও মোটর কন্ট্রোলার-এর নক্সা ও ডিজাইন করা হয়েছে কোম্পানির চাকানের কারখানায়।

BGauss C12i EX : ফিচার্স

BGauss C12i EX-তে ফিচার্সের তালিকায় উপস্থিত একটি ইউএসবি চার্জিং পোর্ট, লক যুক্ত আন্ডারফুট স্টোরেজ, সিবিএস ব্রেকিং সিস্টেম, ব্যাটারি সেভিং মোড, সাইড স্ট্যান্ড সেন্সর এবং সেফটি স্টার্ট সুইচ।

সঙ্গে থাকুন ➥