দীপিকা পাড়ুকোনকে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর করল Hyundai, শাহরুখ খান কি সরে গেলেন

Avatar

Published on:

Hyundai New Brand Ambassador Deepika Padukone

২০২৩-এর শেষে এসে মুখের হাসি চওড়া হয়েছে হুন্ডাই মোটর ইন্ডিয়ার (Hyundai Motor India)। ইন্ডিয়ান কার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডে একসাথে দু’দুটি গাড়ি জিতে নিয়েছে সম্মান। এবার বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে নতুন ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করল দক্ষিণ কোরিয়ান সংস্থাটি। অর্থাৎ নায়িকার হাত ধরেই জানুয়ারি মাসে নতুন প্রজন্মের Creta SUV উন্মোচন হবে বলে নিশ্চিত করা যায়।

ভারতে হুন্ডাইয়ের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাড়ুকোন

১৬ জানুয়ারি নিউ জেনারেশন ক্রেটার উপর থেকে পর্দা সরাচ্ছে হুন্ডাই। বলিউডের বাদশা শাহরুখ খানও হুন্ডাইয়ের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত রয়েছেন। গত দুই দশক ধরেই কিং খান সংস্থার প্রচারের অন্যতম মুখ। তবে তিনি কি সরে গিয়েছেন নাকি পাড়ুকোনের সঙ্গে ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে কাজ চালিয়ে যাবেন, তা স্পষ্ট নয়।

প্রসঙ্গত, ভারতের বাজারে ক্রেটা বছরের পর বছর ধরে জনপ্রিয়তায় শীর্ষে। নতুন সংস্করণের ডিজাইনে কিছু পরিবর্তন লক্ষ্য করা যাবে। এমনকি ইন্টেরিয়রেরও আপডেট দেওয়া হচ্ছে। মাঝারি আকারের এই এসইউভিটি এবারে অ্যাডভান্স ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম বা অ্যাডাস (ADAS) সুরক্ষা ফিচার পেতে চলেছে। তাই ফেসলিফ্ট ভার্সন বর্তমান মডেলটির তুলনায় সামান্য বেশি হবে বলেই মনে করা হচ্ছে।

অভিনেত্রী দীপিকা পাডুকোন’কে স্বাগত সূচক বক্তব্যে হুন্ডাই মোটর ইন্ডিয়ার সিওও তরুণ গর্গ বলেন, “অসাধারণ প্রতিভাসম্পন্ন গ্লোবাল ইন্ডিয়ান আইকন দীপিকা পাডুকোন-কে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বহাল করতে পেরে আমরা উচ্ছ্বসিত। তাঁর আকর্ষণীয় ব্যক্তিত্ব বর্ণাঢ্য কর্মজীবন হুন্ডাই মোটর ইন্ডিয়ার তরুণ এবং গতিশীল ব্র্যান্ডের সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ।”

সঙ্গে থাকুন ➥