নতুন বছরে গাড়ি কেনার ইচ্ছা? এই মাসে প্রায় 40,000 টাকা ডিসকাউন্ট দিচ্ছে Maruti

Updated on:

Discounts of rs 38000 on Maruti Suzuki Car this month

২০২২-এর শেষার্ধে ভারতের বৃহত্তম যাত্রীগাড়ি সংস্থা মারুতি সুজুকি (Maruti Suzuki) যেমন তাদের একাধিক মডেলে ডিসকাউন্টের ঘোষণা করেছিল, নতুন বছরের শুরুতেও তারা আকর্ষণীয় অফার চালু করল। Maruti Suzuki Alto, Alto K10, WagonR, Celerio, Swift-এর মতো মোট আটটি গাড়িতে ৩৮,০০০ টাকা পর্যন্ত ছাড়ের কথা জানিয়েছে তারা। তবে অফারের সময়সীমা সম্পর্কে কোন তথ্য জানানো হয়নি। অনুমান করা হচ্ছে জানুয়ারি মাস জুড়েই এটি বৈধ থাকবে। অফারের প্রসঙ্গে বলে রাখি, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে ছাড় সম্পর্কে নিকটবর্তী ডিলারশিপে বিশদে জেনে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Maruti Suzuki Alto K10

তাবিকার সর্বপ্রথম রয়েছে Alto K10, যেটি নতুন ভার্সনে গত বছর আগস্টে বাজারে পা রেখেছিল। বর্তমানে ৩৮,০০০ টাকার ডিসকাউন্টে কেনা যাবে গাড়িটি। পেট্রোল ম্যানুয়াল এবং সিএনজি উভয় ভার্সনেই এটি উপলব্ধ। ডিসকাউন্ট এর মধ্যে অন্তর্ভুক্ত ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, কর্পোরেট বেনিফিট বাবদ ৮,০০০ টাকা এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। অন্যদিকে Alto K10-এর অটোমেটিক ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ২৩,০০০ টাকার ছাড়। যার মধ্যে রয়েছে ৮,০০০ টাকার কর্পোরেট বেনিফিট এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

Maruti Suzuki S-Presso

মিনি এসইউভি (SUV) মডেল Maruti S-Presso-এর ম্যানুয়াল ভ্যারিয়েন্টের উপর ৩৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এরমধ্যে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৬,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস বাবদ ১৫,০০০ টাকা রয়েছে। অটোমেটিক ভ্যারিয়েন্ট কিনলে পাওয়া যাচ্ছে ২১,০০০ টাকার বেনিফিট। আবার এর সিএনজি মডেলে থাকছে ৩৫,১০০ টাকার ডিসকাউন্ট। যার মধ্যে অন্তর্ভুক্ত ১৫,০০০ টাকার ক্যাশ ডিস্কাউন্ট, ৫,১০০ টাকার কর্পোরেট বেনিফিট এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

Maruti Suzuki WagonR

WagonR-এর সমস্ত পেট্রোল ম্যানুয়াল ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ৩৩,০০০ টাকার ছাড়। যার মধ্যে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৮,০০০ টাকা এবং এক্সচেঞ্জ বোনাস বাবদ ১৫,০০০ টাকা অন্তর্ভুক্ত। এছাড়া গাড়িটির পেট্রোল অটোমেটিক এবং সিএনজি ভ্যারিয়েন্টে থাকছে যথাক্রমে ৩০,১০০ টাকা ও ২৩,০০০ টাকার ডিসকাউন্ট অফার।

Maruti Suzuki Celerio

মারুতি সুজুকির এন্ট্রি-লেভেল হ্যাচব্যাক Celerio গাড়িটি নতুন কিনলে ৩১,০০০ টাকার ডিসকাউন্ট সহ কেনা যাবে। যার মধ্যে উপলব্ধ ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৬,০০০ টাকার কর্পোরেট বেনিফিট এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। অন্যদিকে অটোমেটিক ও সিএনজি মডেলে থাকছে যথাক্রমে ২১,০০০ ও ৩০,১০০ টাকার ছাড়।

Maruti Suzuki Alto 800

মারুতির সর্বাধিক সস্তার হ্যাচব্যাক গাড়ি Alto 800-এ রয়েছে একটি ৭৯৬ সিসি পেট্রোল ইঞ্জিন এবং ৫-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। বর্তমানে গাড়িটি কিনলে ৩১,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে। এরমধ্যে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৬,০০০ টাকার কর্পোরেট বেনিফিট এবং এক্সচেঞ্জ বোনাস বাবদ ১৫,০০০ টাকা রয়েছে। তবে এর এন্ট্রি-লেভেল ট্রিমে উপলব্ধ ১১,০০০ টাকার ছাড়। অন্যদিকে সিএনজি ভার্সন এর উপর দেওয়া হচ্ছে ৩০,১০০ টাকার ডিসকাউন্ট।

Maruti Suzuki Swift

Swift-এ আছে ৫-স্পিড ম্যানুয়াল এবং অটোমেটিক গিয়ারবক্স সহ একটি ১.২ লিটার ডুয়েলজেট পেট্রোল ইঞ্জিন। যা থেকে ৯০ এইচপি আউটপুট পাওয়া যায়। এখন গাড়িটি কিনলে ২৭,০০০ টাকার ডিসকাউন্ট সহ কেনা যাবে। এর মধ্যে ৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৭,০০০ টাকার কর্পোরেট বেনিফিট এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। অন্যদিকে সিএনজি ভার্সনের উপর থাকছে ১০,১০০ টাকার ছাড়।

Maruti Suzuki Eeco

গত বছর নতুন ভার্সনে লঞ্চ হওয়া Maruti Suzuki Eeco-তে রয়েছে একটি ১.২ লিটার কে-সিরিজ ইঞ্জিন। গাড়িটির উপর ২৫,০০০ টাকার সর্বোচ্চ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এরমধ্যে অন্তর্ভুক্ত ১০,০০০ টাকার ক্যাশ ডিস্কাউন্ট, কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৫,১০০ টাকা এবং এক্সচেঞ্জ বোনাস বাবদ ১০,০০০ টাকা। আবার এমপিভি মডেলটির সিএনজি ভার্সন রয়েছে ১৫,১০০ টাকার সুযোগ সুবিধা।

Maruti Suzuki Dzire

Swift-এর সেডান ভার্সন Dzire-এর প্রতিপক্ষ মডেল হিসেবে বাজারে রয়েছে Hyundai Aura, Honda Amaze ও Tata Tigor। এতে উপস্থিত ১.২ লিটার ডুয়েলজেট পেট্রল ইঞ্জিন থেকে ৯০ এইচপি শক্তি উৎপন্ন হয়। গাড়িটি ৫-স্পিড ম্যানুয়াল অথবা অটোমেটিক গিয়ারবক্সের বিকল্পে বেছে নেওয়া যায়। এর অটোমেটিক এবং ম্যানুয়াল উভয় ভার্সনেই দেওয়া হচ্ছে ১৭,০০০ টাকার ডিসকাউন্ট। যার মধ্যে ৭,০০০ টাকার কর্পোরেট বেনিফিট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥