রোদে পুড়ে কেন কষ্ট করবেন, 61,000 টাকা পর্যন্ত ছাড়ে কিনে ফেলুন Maruti-র সস্তা গাড়ি

Avatar

Published on:

Maruti Cars Discount Offer

দেশের সবচেয়ে বড় গাড়ি নির্মাতা মারুতি সুজুকি তাদের বিভিন্ন বাজেট মডেলের উপর চলতি মাসে ৬১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে। গোটা মে জুড় ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং কর্পোরেট বেনিফিট মিলবে। এর মধ্যে রয়েছে- WagonR, Alto K10, Swift, Celerio এবং S-Presso। তবে অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল।

WagonR

মারুতির অন্যতম জনপ্রিয় ফ্যামিলিকার ওয়াগনার এর পেট্রল চালিত ম্যানুয়াল ভার্শন এর LXi এবং VXi ভ্যারিয়েন্ট দুটির উপর রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট। সর্বোচ্চ ৩৫,০০০ টাকার নগদে ছাড়, ৬,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে মোট ৬১,০০০ টাকা পর্যন্ত ছাড়ের অফার রয়েছে এর সাথে। গাড়িটির ZXi এবং ZXi+ ম্যানুয়াল মডেলের উপরেও সংস্থার তরফে রয়েছে সর্বোচ্চ ৫৬,০০০ টাকার বেনিফিট। যদিও মডেলটির অটোমেটিক পেট্রোল ভ্যারিয়েন্টের উপর কোনও ক্যাশ ডিসকাউন্ট রাখা হয়নি। তা সত্ত্বেও এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট মিলিয়ে মোট ২৬,০০০ হাজার টাকার ছাড় আছে। পাশাপাশি CNG LXi এবং VXi মডেল দুটিও এই ডিসকাউন্ট অফারের অন্তর্গত। এক্ষেত্রে ৩১,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট নিয়ে সর্বোচ্চ ৫৩,১০০ টাকা পর্যন্ত বিভিন্ন রকম বেনিফিট দেওয়া হয়েছে।

Alto K10

মারুতি সুজুকির এন্ট্রি লেভেল মডেল Alto K10 এর জন্যেও রয়েছে আকর্ষণীয় সব অফার। STD, LXi, VXi এবং VXi+ পেট্রোল চালিত এই চারটি ম্যানুয়াল ভ্যারিয়েন্টের উপরে ৩৫,০০০ টাকার নগদে ছাড়, ৭,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হয়েছে। অন্যদিকে অটোমেটিক ভ্যারিয়েন্ট- VXi এবং VXi+ এর জন্য ক্যাশ ডিসকাউন্ট না থাকলেও কর্পোরেট এবং এক্সচেঞ্জ বোনাস হিসেবে মোট ২২,০০০ টাকার ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা। এছাড়াও Alto K10 এর সিএনজি সংস্করণের উপরেও থাকছে ৪৮,০০০ টাকার ডিসকাউন্ট বেনিফিট।

S-Presso

আগের দুটি মডেলের মতোই মারুতি সুজুকির আরও একটি অতি পরিচিত মডেল S-Presso এর গ্রাহকদের জন্যেও রয়েছে লোভনীয় সব অফার। এই গাড়িটির পেট্রোল চালিত ম্যানুয়াল ভ্যারিয়েন্টের জন্য মোট ৫৬,০০০ টাকার ডিসকাউন্ট দিচ্ছে মারুতি। এর মধ্যে থাকছে নগদে ছাড় ৩৫,০০০ টাকা, কর্পোরেট ডিসকাউন্ট ৬,০০০ টাকা এবং এক্সচেঞ্জ বোনাস ১৫,০০০ টাকা। উপরন্তু এর অটোমেটিক মডেলটির ক্ষেত্রে ২১,০০০ টাকা এবং সিএনজি ভার্সনেরাক্ষেত্রে ৫৩,০০০ টাকার বেনিফিট দিচ্ছে মারুতি।

Swift

সুইফট এর পেট্রোল চালিত ম্যানুয়াল এবং অটোমেটিক বিভিন্ন ভার্সনের উপরেই মোট ৫২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে মারুতি সুজুকি। যেমন এর LXi ভ্যারিয়েন্টের ম্যানুয়াল মডেলটিতে ৪৭,০০০ টাকার ডিসকাউন্ট থাকলেও VXi, ZXi এবং ZXi+ এর ক্ষেত্রে এই ডিসকাউন্টের পরিমাণ ৫২,০০০ টাকা। অটোমেটিক মডেলের মধ্যে থাকা VXi, ZXi এবং ZXi+ এই তিনটি মডেলের জন্য ৫২,০০০ টাকা পর্যন্ত নানা ধরনের ছাড় দিচ্ছে মারুতি। অন্যদিকে সিএনজি অপশনের মধ্যে VXi এবং ZXi ভ্যারিয়েন্ট দুটির উপরে ১৫,০০০ টাকার ক্যাশ বেনিফিট এবং ৪,১০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা।

Celerio

মারুতি সুজুকি সেলেরিও ম্যানুয়ালের LXi, VXi, ZXi এবং ZXi+ এই চারটি মডেলে ৩৫,০০০ টাকার ক্যাশব্যাক ৬,০০০ টাকার কর্পোরেট ডিস্কাউন্ট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে মোট ৫১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। পাশাপাশি অটোমেটিক ভ্যারিয়েন্টের মধ্যে VXi, ZXi এবং ZXi+ মডেলগুলিতে ক্যাশ ডিসকাউন্ট ১০,০০০ টাকা হলেও বাকি কর্পোরেট বেনিফিট এবং এক্সচেঞ্জ বোনাস আগের মডেলগুলোর মতোই হবে। বাদ পড়েনি সিএনজিও। সেলেরিও সিএনজি মডেলের উপর নগদে ছাড় ২৫,০০০ টাকার পাশাপাশি কর্পোরেট ডিসকাউন্ট ৩,০০০ টাকা এবং এক্সচেঞ্জ বোনাস ১৫,০০০ টাকার পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥