e-Sprinto Amery: ছেলে-মেয়ে সবাই চালাতে পারবে, 140 কিমি রেঞ্জের ইলেকট্রিক স্কুটার আসছে বাজার কাঁপাতে

Published on:

e-Sprinto Amery Electric Scooter Launch Soon

ইলেকট্রিক স্কুটারের প্রসঙ্গে আজও অনেকের একটা ভ্রান্ত ধারণা রয়েছে যে, এগুলি বেশি গতি তুলতে অক্ষম। কিন্তু এটি যে একেবারেই সত্যি নয়, তা প্রমাণ করতে এবার এগিয়ে এলো ই-স্প্রিন্টো (e-Sprinto)। সংস্থাটি তাদের Amery নামে একটি হাই-স্পিড ইলেকট্রিক স্কুটার লঞ্চের পরিকল্পনা করছে। শহরের রাস্তায় চলাচলের উপযুক্ত e-Sprinto Amery ফুল চার্জে ১৪০ কিলোমিটার রেঞ্জ প্রদান করবে বলে দাবি করা হয়েছে।

e-Sprinto Amery আগামী এক মাসের মধ্যেই লঞ্চ হচ্ছে

আগামী এক মাসের মধ্যেই বাজারে বৈদ্যুতিক স্কুটারটি লঞ্চ করা হবে। ২০-৩৫ বছর বয়সী নারী বা পুরুষ উভয়ের জন্যই এটি উপযুক্ত মডেল হিসেবে আসবে। এদেশে এটি সংস্থার দ্বিতীয় ই-স্কুটার। হৃদয়স্পর্শী গতি, অত্যাধুনিক সেফটি ফিচার্স, এবং অতুলনীয় পারফর্মেন্স দিয়ে Amery গ্রাহকদের মাতিয়ে রাখবে। যদিও সংস্থার তরফে নতুন মডেলের ছবি বা স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি।

e-Sprinto Amery লঞ্চের প্রসঙ্গে সংস্থার বক্তব্য

নতুন ইলেকট্রিক স্কুটারের প্রসঙ্গে ই-স্প্রিন্টো-এর সহ-প্রতিষ্ঠাতা এবং ডিরেক্টর অতুল গুপ্তা বলেন, “ই-স্প্রিন্টো-তে আমরা সব সময় আমাদের উন্নত মান এবং উদ্ভাবনের ক্ষেত্রে প্রতিশ্রুতিবদ্ধ। Amery ইলেকট্রিক স্কুটারটি তারই সাক্ষ্য বহন করে। শহরের রাস্তায় দীর্ঘস্থায়ী ও পরিবেশ বান্ধব যানবাহনের চাহিদা ক্রমশ বেড়ে চলেছে। রাইডারদের সেই চাহিদা পূরণ করতে Amery বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।” তিনি জানান, স্কুটারটি সুরক্ষা বৈশিষ্ট্য, স্লিক ডিজাইন এবং চিত্তাকর্ষক পারফরম্যান্স দিয়ে ক্রেতাদের হৃদয় হরণ করবে।

e-Sprinto Amery ই-স্কুটারটি কেন্দ্রীয় সরকারের FAME2 ভর্তুকি আওতায় গণ্য হয়েছে। কিন্তু দুঃখের বিষয়, স্কুটারটি অনলাইনে বুকিংয়ের ব্যবস্থা রাখা হয়নি। দেশে ই-স্প্রিন্টো’র অথোরাইজড ডিলারশিপ থেকে এটি কেনা যাবে। লঞ্চের দিন স্কুটারটির দাম ঘোষণা করা হবে বলে নিশ্চিত করেছে সংস্থা। প্রসঙ্গত, ই-স্প্রিন্টো ২০২৩-এ চারটি প্রোডাক্ট লঞ্চের পরিকল্পনার কথা ঘোষণা করেছে। প্রথম ১০০ জন ক্রেতার জন্য প্রারম্ভিক মূল্য ধার্যের কথা চিন্তাভাবনা করছে কোম্পানি।

সঙ্গে থাকুন ➥