দাম মাত্র 60,760 টাকা, দারুণ চমক নিয়ে Hero HF Deluxe ক্যানভাস ব্ল্যাক এডিশন লঞ্চ হল

Published on:

Hero HF Deluxe Canvas Black Edition launched

ভারতের অন্যতম সস্তা কমিউটার মোটরসাইকেল HF Deluxe এর স্পেশাল এডিশন মডেল আনুষ্ঠানিকভাবে লঞ্চের ঘোষণা করল হিরো মোটোকর্প (Hero MotoCorp)। নয়া মডেলটির নাম রাখা হয়েছে Canvas Black Edition)। বাজারে চারটি নতুন রঙের বিকল্পে উপলব্ধ হবে বাইকটি – নেক্সাস ব্লু, ক্যান্ডি ব্লেজিং রেড, ব্ল্যাক সহ হেভি গ্রে এবং স্পোর্টস রেড সহ ব্ল্যাক। দাম ৬০,৭৬০ টাকা (কিক স্টার্ট) থেকে ৬৬,৪০৮ টাকা (সেলফ স্টার্ট) পর্যন্ত ধার্য করা হয়েছে।

Hero HF Deluxe Canvas Black Edition : ডিজাইন ও ফিচার্স

হিরো এএইচএফ ডিলাক্স ক্যানভাস ব্ল্যাক এডিশন ব্ল্যাক্ড-আউট ইঞ্জিন, অ্যালয় হুইল, মাফলার, ফ্রন্ট ফর্ক এবং গ্র্যাব রেল সহ অল-ব্ল্যাক থিম নিয়ে হাজির হয়েছে। শোভা বাড়াতে বাইকটির সাইড প্যানেলে মডেলের নামের ত্রিমাত্রিক প্রতীক রাখা হয়েছে। বাইকটিতে টিউবলেস টায়ার রয়েছে। অ্যাক্সেসরিজ হিসাবে ইউএসবি চার্জার বেছে নিতে পারবেন ক্রেতারা।

এগিয়ে চলার শক্তি জোগাতে সাধারণ মডেলের মতোই স্পেশাল এডিশনে এইচএফ ডিলাক্স-এ দেওয়া হয়েছে একটি ৯৭.২ সিসি, এয়ার-কুল্ড, ৪-স্ট্রোক, সিঙ্গেল-সিলিন্ডার, PFI ইঞ্জিন। ‘XSens’ প্রযুক্তি যুক্ত এই পাওয়ারট্রেন থেকে ৮,০০০ আরপিএম গতিতে ৭.৯ হর্সপাওয়ার এবং ৬,০০০ আরপিএমে ৮.০৫ এনএম টর্ক উৎপন্ন হবে।

Hero HF Deluxe Canvas Black Edition : হার্ডওয়্যার ও দাম

হার্ডওয়্যার হিসেবে Hero HF Deluxe Canvas Black Edition-এ দেওয়া হয়েছে ৯.৬ লিটার ফুয়েল ট্যাঙ্ক। এর কার্ব ওয়েট ১১২ কেজি। ২-টেপ অ্যাডজাস্টেবল সাসপেনশন এবং অ্যালয় হুইল যুক্ত বাইকটির মাটি থেকে সিটের উচ্চতা ৭৩৩ মিমি। অন্যান্য ফিচার হিসেবে এতে দেওয়া হয়েছে টিউবলেস টায়ার, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, ক্রোম লেগ গার্ড এবং টো গার্ড।

প্রসঙ্গত, Hero HF Deluxe চারটি ভ্যারিয়েন্টে বাজারে বিক্রি হয়। এগুলি হল – ড্রাম কিক কাস্ট, ড্রাম সেল্ফ কাস্ট, i3S ড্রাম সেল্ফ কাস্ট এবং গোল্ড ব্ল্যাক। এদের মূল্য যথাক্রমে ৬০,৭৬০ টাকা, ৬৬,৪০৮ টাকা, ৬৭,৯০৮ টাকা ও ৬৭,২০৮ টাকা (এক্স-শোরুম)।

সঙ্গে থাকুন ➥