কাল পুরনো দামে কেনার শেষ সুযোগ, সবচেয়ে সস্তা বাইকের দাম 10,500 টাকা বাড়াচ্ছে Hero

Avatar

Published on:

Harley-Davidson X440 Price Increase

ইন্ট্রোডাক্টরি প্রাইসের মেয়াদ শেষ হলেও চাইদা ব্যাপক। এই পরিস্থিতিতে ভারতে Harley Davidson এর সবচেয়ে সস্তা বাইক X440-র দাম বাড়তে চলেছে। একথা ঘোষণাকালে মোটরসাইকেলটির নির্মাতা হিরো মোটোকর্প (Hero MotoCorp) ১০,৫০০ টাকা বৃদ্ধির কথা জানিয়েছে। অর্থাৎ প্রারম্ভিক মূল্য ২.২৯ লাখ থেকে বেড়ে বর্তমানে হয়েছে ২,৩৯,৫০০ টাকা (এক্স-শোরুম)। বাইকটি প্রতিটি ভ্যারিয়েন্ট অর্থাৎ Denim, Vivid ও S-এ নতুন দাম প্রযোজ্য।

Harley-Davidson X440-এর দাম বাড়াল Hero

আগ্রহী ক্রেতারা ৫,০০০ টাকার বিনিময়ে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে Harley-Davidson X440 বুকিং করতে পারছেন। এই প্রসঙ্গে হিরো মোটোকর্পের প্রধান কার্যনির্বাহী আধিকারিক নিরঞ্জন গুপ্তা বলেন, “আমরা X440 বাইকটি ২.২৯ লক্ষ টাকার ইন্ট্রোডাক্টরি প্রাইস সহ হাজির করেছিলাম। আমরা অনলাইন বুকিংয়ের জন্য পরবর্তী পারচেস উইন্ডো খোলার আগে এখন নতুন দাম ঘোষণা করছি। ৩ আগস্ট অর্থাৎ আগামীকাল এই বাইকটি প্রারম্ভিক দামে কেনার শেষ সুযোগ।

পারফরম্যান্সের কথা বললে বাইকটিতে একটি ৪৪০ সিসি, এয়ার/অয়েল কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন আছে। যা থেকে ৬,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ২৭ বিএইচপি শক্তি এবং ৪,০০০ আরপিএম গতিতে ৩৮ এনএম টর্ক উৎপন্ন হবে। মোটরকে যোগ্য সঙ্গত দিতে রয়েছে ৬-গতির গিয়ারবক্স। স্টিল ট্রেলিস ফ্রেমের উপর ভিত্তি করে তৈরি মোটরসাইকেলটিতে উপস্থিত একটি ৪৩ মিমি ইউএসডি ফর্ক এবং টুইন শক অ্যাবজর্বার সেটআপ। ব্রেকিংয়ের জন্য ৩২০ মিমি ফ্রন্ট রোটর এবং ডুয়েল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে।

হিরো জানিয়েছে, Harley-Davidson X440-এর বিপুল চাহিদা জোগান দিতে উৎপাদন বাড়ানো হচ্ছে। এ বছর সেপ্টেম্বর থেকে মডেলটি তৈরির কাজে হাত লাগাবে হিরো। রাজস্থানে সংস্থার কারখানায় নির্মিত হবে এটি। অক্টোবর থেকে ডেলিভারি শুরু করা হবে। যারা আগে বুকিং করেছেন, তাদের প্রথমে ডেলিভারি দেওয়া হবে বলে জানিয়েছে সংস্থা।

সঙ্গে থাকুন ➥