Hero Vida V1: দারুণ খবর, দীপাবলিতে হিরোর স্কুটারে 31,500 টাকার ফাটাফাটি ছাড়

Avatar

Published on:

Hero Vida V1 Diwali Offer

উৎসবের মুখরিত মানুষের কেনাকাটায় নয়া উদ্দীপনা যোগ করতে হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের একমাত্র ইলেকট্রিক স্কুটার Vida V1-এ আকর্ষণীয় ডিসকাউন্ট ঘোষণা করেছে। ফলে দিল্লিতে ই-স্কুটারটির দাম ৯৪,৬০০ টাকায় (এক্স-শোরুম) নেমে এসেছে। ই-কমার্স সংস্থা অ্যামাজন (Amazon) থেকে কিনলে ৩১,৫০০ টাকা ছাড় মিলছে। আবার দিল্লি সরকারও ইভি পলিসির অধীনে নাগরিকদের জন্য ১৯,৮০০ টাকার ভর্তুকি দিচ্ছে। যে কারণে Hero Vida V1 কেনার খরচ একধাক্কায় কমেছে।

Hero Vida V1-এ আকর্ষণীয় ডিসকাউন্ট চলছে

বাজারে হিরোর এই ইলেকট্রিক স্কুটারের প্রতিদ্বন্দ্বী মডেল হিসাবে রয়েছে – Ola S1 সিরিজ, Ather 450 সিরিজ, TVS iQube ও Bajaj Chetak। ২০২২-এ বাজারে Hero Vida V1 লঞ্চের সময় এর দাম ১.৪৫ লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছিল। প্লাস এবং প্রো – এই দুই ভ্যারিয়েন্টে এসেছিল এটি। গত মে মাসে মডেলটির মূল্য ২৫,০০০ টাকা কমানো হয়। বর্তমানে এটি শুধুমাত্র প্রো ট্রিমে উপলব্ধ।

Hero Vida V1 Pro-এর ফিচার্সের মধ্যে উল্লেখযোগ্য ব্লুটুথ কানেক্টিভিটি সহ ৭ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে, ৪জি, ওয়াইফাই, ক্রুজ কন্ট্রোল, টু-ওয়ে থ্রটেল সিস্টেম, কিলেস কন্ট্রোল এবং এসওএস অ্যালার্ট ফিচার। হিরোর দাবি তাদের এই ই-স্কুটি ফুল চার্জে বাস্তবে ১১০ কিলোমিটার পথ চলতে এবং প্রতি ঘন্টায় সর্বোচ্চ ৮০ কিলোমিটার গতিবেগ তুলতে সক্ষম। আবার এটি ০-৪০ কিমি/ঘন্টার গতি তুলতে সময় নেয় ৩.২ সেকেন্ড।

Hero Vida V1-এর ব্যাটারি ০-৮০% চার্জ হতে ১ ঘন্টার কাছাকাছি সময় লাগে। মোট পাঁচটি রঙের বিকল্পে বেছে নেওয়া যায় এটি – হোয়াইট, অরেঞ্জ, রেড, সিয়ান এবং ম্যাট ব্ল্যাক। স্লিক ডিজাইনের এই স্কুটারে শার্প এলইডি টার্ন সিগনাল, ছোট ব্ল্যাক ফ্লাইস্ক্রিন, এলইডি ডিআরএল হৎ এলইডি হেডল্যাম্প, ব্ল্যাক স্প্লিট সিট, এবং সামনে ও পেছনে টু-টোন অ্যালয় হুইল বেশ নজর কাড়ে।

ইলেকট্রিক স্কুটারটিতে উপলব্ধ চারটি রাইডিং মোড – ইকো, রাইড, স্পোর্ট ও একটি কাস্টম মোড। প্রসঙ্গত, আজ থেকে শুরু হওয়া মিলান মোটরসাইকেল শো-তে হিরো তিনটি নতুন ইলেকট্রিক স্কুটারের উপর থেকে পর্দা সারাতে চলেছে। যার মধ্যে একটি ভিডা ভি১-এর কুপ ভ্যারিয়েন্ট থাকছে। আবার Aprilia SXR 160 ও Yamaha Aerox-এর সাথে টেক্কা নিতে একটি সম্পূর্ণ নতুন ১৬০ সিসি ম্যাক্সি-স্কুটার আনছে তারা।

সঙ্গে থাকুন ➥