পুজোর আগে বাম্পার অফার, বিনাপয়সায় ওয়ারেন্টি বাড়ানোর সুযোগ আনল Honda

Avatar

Published on:

Honda Launches 10 Year Warranty

হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এইচএমএসআই (HMSI) বিগউইং (BigWing) শোরুমের মাধ্যমে দেশে প্রিমিয়াম মোটরসাইকেল বিক্রি করে। এবার এই প্রিমিয়াম শোরুম থেকে বিক্রিত সমস্ত মডেলের উপর ১০ বছরের ‘এক্সটেন্ডেড ওয়ারেন্টি’ ও ‘এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্লাস’ প্রোগ্রামের ঘোষণা করল সংস্থা। প্রসঙ্গত, বর্দ্ধিত ওয়ারেন্টির সুবিধা অন্যান্য সাধারণ মডেলে ইতিমধ্যেই চালু করেছে তারা। এবার প্রিমিয়াম ও দামী বাইকও উক্ত পরিষেবার অধীনে আনা হল। হোন্ডাল বিগউইং শোরুমে ওয়ারেন্টি বাড়ানোর সুবিধা ৫,৩২১ টাকা থেকে শুরু হচ্ছে। তবে এই খরচ নির্ভর করবে কোন সালে বাইকটি কেনা হয়েছে, তার ওপর।

Honda বিনামূল্যে এই দুই বাইকের ওয়ারেন্টি বাড়ানোর সুযোগ দিচ্ছে

অফার হিসাবে বিগউইং শোরুমে নতুন বাইক কিনতে আসা প্রথম ১০,০০০ গ্রাহককে সম্পূর্ণ বিনামূল্যে এক্সটেন্ডেড ওয়ারেন্টির সুবিধা প্রদান করা হবে। তবে সব মডেলে নয়। ফার্স্ট কাম ফার্স্ট সার্ভড বেসিসে গত ৮ আগস্ট থেকে বিক্রিত H’ness CB350 ও CB350RS এর ক্রেতারা উক্ত সুযোগ-সুবিধা পেতে চলেছেন। একটি সাংবাদিক বিবৃতিতে সংস্থার তরফে এমনটাই জানানো হয়েছে।

টু-হুইলার কেনার ৯১ দিন থেকে ৯ বছরের মধ্যে ক্রেতারা ‘এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্লাস’ প্রোগ্রামের সুবিধা গ্রহণ করতে পারবেন। এতে ১০ বছর পর্যন্ত ওয়ারেন্টি বাড়ানো যাবে। এমনকি যদি বাইকের মালিকানা পরিবর্তিত হয়, সে ক্ষেত্রেও এই সুবিধা থেকে নতুন ক্রেতা বঞ্চিত হবেন না। আবার এই প্রোগ্রামের আওতায় রয়েছে নিয়মমাফিক রক্ষণাবেক্ষণের সুবিধা। এতে টু-হুইলার দীর্ঘায়ু লাভ করবে।

‘এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্লাস’প্রোগ্রামের আওতায় কম্প্রেহেনসিভ কভারেজ, অতি গুরুত্বপূর্ণ ইঞ্জিনের সরঞ্জামের নিরাপত্তা, এবং প্রয়োজনীয় কারিগরি ও বৈদ্যুতিন যন্ত্রাংশগুলি আনা হয়েছে। এটি তিনটি বিকল্পে অফার করা হয়েছে – সপ্তম বছরে ৩ বছরের জন্য, অষ্টম বছরে ২ বছরের জন্য এবং নবম বছরে ১ বছরের জন্য। H’ness CB350 ও CB350RS বাইক দু’টি ১,৩০,০০০ কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি এক্সটেন্ড কভারেজের আওতায় আসবে।

সঙ্গে থাকুন ➥