Harley-Davidson X440: 5 হাজারেই হার্লের সবচেয়ে সস্তা বাইক বুক করুন, টাকা ফেরতও পাবেন

Avatar

Published on:

Harley-Davidson X440 Booking Guide

চলতি সপ্তাহে হিরো মোটোকর্প (Hero MotoCorp) ও হার্লে ডেভিডসন (Harley-Davidson)-এর যৌথ উদ্যোগে ভারতে নতুন মোটরসাইকেল লঞ্চ হয়েছে। যার নাম X440। এটি মার্কিন প্রিমিয়াম টু-হুইলার ব্র্যান্ডটির সবচেয়ে সস্তা মডেল হিসেবে এসেছে। বিভিন্ন ভ্যারিয়েন্ট অনুযায়ী দাম পড়বে ২.২৯ লক্ষ থেকে ২.৬৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এখন ৫ হাজার টাকা দিলেই বুকিং করা যাচ্ছে। তাহলে কীভাবে বুক করবেন এইমোটরসাইকেল? জানতে হলে প্রতিবেদনটির শেষ পর্যন্ত চোখ রাখুন।

Harley-Davidson X440 বুকিং এর পদ্ধতি

সবচেয়ে ভালো হয় যদি Harley-Davidson X440.com-এ একবার ঢুঁ মেরে আসেন। কারণ এটি মোটরসাইকেলটির অফিসিয়াল ওয়েবসাইট। এখানে মডেলটির সম্পর্কে যাবতীয় তথ্য দেওয়া রয়েছে। এতে ‘বুক নাও’ পেজে ঢুকলেই বুকিংয়ের বিস্তারিত প্রক্রিয়া হাতের নাগালে চলে আসবে। সেখান থেকে নিজের রাজ্য এবং শহর বেছে নেওয়ার পর ভ্যারিয়েন্ট ঐ কালার পছন্দ করতে হবে।

এরপর নিকটবর্তী ডিলার সিলেক্ট করা মাত্রই এগিয়ে যাবেন বুকিংয়ের জন্য পেমেন্ট প্রক্রিয়ার দিকে। ৫,০০০ টাকা অনলাইনে জমা করলেই আপনার কাজ আপাতত শেষ। এরপর বুকিং নম্বর পাওয়া যাবে। যা পরবর্তীতে রেজিস্ট্রেশনের সময় কাজে লাগবে। তবে পরে যদি বুকিং ক্যানসেল করার থাকে, সে ক্ষেত্রেও দুশ্চিন্তা করার কোন কারণ নেই। কারণ এই ৫,০০০ টাকার পুরোটাই ফেরতযোগ্য বলে জানিয়েছে কোম্পানি।

বুকিংয়ের দ্বিতীয় পদ্ধতি

অনলাইন পদ্ধতি ভরসা না করলে নিকটবর্তী হিরো মোটোকর্পের ডিলারশিপের সাথে যোগাযোগ করতে পারেন। যদিও দেশের কয়েকটি বাছাই করা হিরোর ডিলারশিপ থেকেই নতুন X440-এর বুকিং করা যাচ্ছে। তাই নিকটবর্তী ডিলারশিপে সেই সুবিধা থাকলে ওখানেই ৫,০০০ টাকা জমা করতে হবে। ডিলার থেকে পাওয়া বুকিংয়ের রিসিপ্ট কপিতে বুকিং নম্বর থাকবে। অক্টোবর থেকে বাইকটির ডেলিভারি শুরু হচ্ছে। তার আগেই ফোন অথবা মেসেজে আপনার লট সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥