জ্যামে আটকে? ফোন ছাড়াই গাড়িতে বসে পাবেন ভারত-পাকিস্তান ম্যাচের আপডেট, কীভাবে দেখুন

Avatar

Published on:

How to get India vs Pakistan World Cup Match Updates in Car

ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ মানেই মাঠের চাইতেও কয়েকগুণ উন্মাদনা থাকবে মাঠেই বাইরে, দর্শদের মধ্যে। এটি কেবল ব্যাট বলের লড়াই নয়, দুই দেশের মুখরক্ষার যুদ্ধও বটে। হ্যাঁ যুদ্ধই বলা ভালো! আজ আবার মহালয়া, দেবী পক্ষের শুরুর দিনই পাকিস্তানের ক্রিকেট টিমের মুখোমুখি হতে চলেছে বিরাট-রোহিতের দল। টানা চার বছর পর ৫০ ওভারের বিশ্বকাপে ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচের উদ্দীপনার সাক্ষী থাকতে চলেছে গোটা বিশ্ব। এখন বিষয় হচ্ছে, ব্যস্ততার জীবনে টেলিভিশনের সামনে বসে ক্রিকেট ম্যাচ দেখার সুযোগ আর ক’জনেরই বা থাকে। রাস্তায় গাড়িতে চলতে চলতেও ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচের আনন্দ উপভোগ করার পরিকল্পনা করে রেখেছেন অনেকেই। কিন্তু কীভাবে সম্ভব?

রেডিওতে শুনুন

কয়েকটি বিখ্যাত রেডিও স্টেশন থেকে ভারত পাকিস্তান ক্রিকেট ম্যাচের লাইভ-স্কোর সম্প্রচারিত করা হবে। আমেদাবাদের নরেন্দ্র মোদীর স্টেডিয়ামের আজকের আপডেট দিতে প্রায় সমস্ত রেডিও স্টেশন বদ্ধপরিকর।

অনলাইনে স্ট্রিমিং করুন

অনলাইনে একাধিক স্ট্রিমিং সার্ভিস প্রদানকারী প্ল্যাটফর্ম যেমন হটস্টার বিশ্বকাপের স্কোর সরাসরি সম্প্রচারিত করবে। নিজের স্মার্টফোন অথবা ট্যাবে এই অ্যাপ ডাউনলোড করলেই দেখা যাবে ভারত পাকিস্তান ম্যাচ। আবার ফোনের সাথে ব্লুটুথ-এর মাধ্যমে গাড়ির অডিও স্পিকার কানেক্ট করে নিলে ম্যাচ দেখার মজা দ্বিগুণ হবে। আবার ইউটিউবের বেশ কিছু চ্যানেল আজকের ম্যাচের লাইভ আপডেট দেবে।

স্পোর্টস অ্যাপ ব্যবহার করুন

যদি গাড়িতে কানেক্টেড কার টেকনোলজি থাকে তবে স্পোর্টস অ্যাপ্লিকেশন ব্যবহার করে স্ট্রিমিং অ্যাপ থেকে ম্যাচের লাইভ আপডেট পাওয়া সম্ভব। শুধুমাত্র অডিও শোনা যাওয়ায় রাস্তা থেকে চোখ অন্যদিকে সরাতে হবে না। তবে মনে রাখতে হবে, ক্রিকেট ম্যাচের আনন্দ উপভোগ করতে করতে গাড়ি চালানোটা মোটেই বুদ্ধিমানের কাজ নয়। বিপদ এড়াতে তাই সতর্ক থাকুন।

সঙ্গে থাকুন ➥