জুনে 50,000 টাকা সস্তায় গাড়ি কেনার সুযোগ, এমন অফার কোন সংস্থার শোরুমে গেলে পাবেন

Avatar

Published on:

Hyundai Cars Discount Offer

জুন শুরু হতেই দক্ষিণ কোরিয়ার অটোমোবাইল নির্মাতা হুন্ডাই (Hyundai) তাদের গাড়িতে আকর্ষণীয় ডিসকাউন্ট নিয়ে হাজির হল। চলতি মাসে তাদের গাড়ি কিনলে কয়েকটি নির্দিষ্ট মডেলের সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে জানা গিয়েছে। Hyundai Grand i10 Nios, i20, Aura, Alcazar ও Kona EV-র উপর অফার প্রযোজ্য। সুযোগ-সুবিধার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, কর্পোরেট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস। তবে জানিয়ে রাখি, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে আর্থিক ছাড়ের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুমে অফার সম্পর্কে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Hyundai Grand i10 Nios

এই মাসে Hyundai Grand i10 Nios কিনলে সর্বোচ্চ ৩৮,০০০ টাকার বেনিফিট পাওয়া যাবে। যার আওতায় রয়েছে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ২৫,০০০ টাকা। অন্যদিকে রয়েছে ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট এবং সর্বোচ্চ ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। হ্যাচব্যাক গাড়িটির অটোমেটিক ভ্যারিয়েন্টে এক্সচেঞ্জ বোনাস বাবদ ১০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৩,০০০ টাকা মিলছে।

Hyundai i20

প্রিমিয়াম হ্যাচব্যাক i20 ২০,০০০ টাকার ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে। এর মধ্যে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস বাবদ ১০,০০০ টাকা মিলছে।

Hyundai Aura

হুন্ডাই তাদের সবচেয়ে সস্তা সেডান মডেল Aura-তে দিচ্ছে সর্বোচ্চ ২৩,০০০ টাকার ছাড়। গাড়িটিতে বর্তমানে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাচ্ছে। কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে রয়েছে ৩,০০০ টাকা।

Hyundai Alcazar

Hyundai-এর যত SUV রয়েছে, তার মধ্যে চলতি মাসে একমাত্র Alcazar-এ পাওয়া যাচ্ছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। যদিও এতে কোন ক্যাশ ডিসকাউন্ট অথবা কর্পোরেট ডিসকাউন্ট অফার করা হচ্ছে না।

Hyundai Kona EV

দেশে হুন্ডাইয়ের প্রথম বৈদ্যুতিক গাড়ি Kona EV-তে দেওয়া হচ্ছে ৫০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। ইলেকট্রিক হ্যাচব্যাক গাড়িটি এক চার্জে প্রায় ৪৫২ কিলোমিটার রেঞ্জ প্রদান করে। প্রসঙ্গত, নতুন লঞ্চ হওয়া 2023 Verna, Venue, Creta, Tucson এবং Ioniq 5-এ কোন ডিসকাউন্ট অফার করা হচ্ছে না।

সঙ্গে থাকুন ➥