90 দিনে 80,000 বুকিং! বিক্রিতেও অন্যদের পিছনে ফেলে রেকর্ড গড়ল Hyundai Creta

Avatar

Published on:

Hyundai creta facelift recieves over 80000 bookings in just 3 months

নতুন বছরের প্রথম মাস অর্থাৎ জানুয়ারিতে ধুমধামের সাথে ভারতের বাজারে লঞ্চ হয়েছিল Hyundai Creta facelift। বুকিং শুরু হয়েছিল তার কিছুদিন আগে থেকেই। এবারে গাড়িটির বুকিং সংখ্যা সর্বসাধারণের সামনে পেশ করল সংস্থা। তিন মাসের মধ্যে এটি ৮০,০০০ বুকিং পার করেছে। নতুন প্রজন্মের Creta-র কাছে যা অবশ্যই একটি নতুন মাইলফলক।

Creta facelift-এর বুকিং ৮০,০০০ পার করল

বাজারে Hyundai Creta facelift-এর প্রতিপক্ষ হিসাবে রয়েছে Kia Seltos, Maruti Suzuki Grand Vitara, Skoda Kushaq ও Volkswagen Taigun। সম্প্রতি ভারতে গাড়িটির ১০ লক্ষ ইউনিট বেচাকেনার ঘোষণা করেছে হুন্ডাই। সেই রেশ কাটতে না কাটতেই আরও এক রেকর্ড গড়ার খবর সামনে এলো।

পরিসংখ্যান বলছে, নতুন প্রজন্মে লঞ্চের পর গত মাসে Hyundai Creta-র বেচাকেনা পৌঁছেছে ১৫,২৭৬ ইউনিটে। ২০১৫-তে লঞ্চের পর থেকে যা এক মাসে গাড়িটির সর্বাধিক সেলস। মোট সাতটি ভ্যারিয়েন্টে এই এসইউভি মডেলটি অফার করা হয়। যার মধ্যে ছয়টি মোনোটোন এবং একটি ডুয়েল টোন। এছাড়া পেট্রোল এবং ডিজেল উভয় পাওয়ারট্রেন সমেত বেছে নেওয়া যায় এটি।

দ্বিতীয় প্রজন্মের Creta অতি গুরুত্বপূর্ণ আপডেট পেয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য রিভাইস এক্সটেরিয়ার ডিজাইন, প্রিমিয়াম ইন্টেরিয়ার ওভারহল, এবং নতুন ১.৫ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন। গাড়িটির বেস E ট্রিমের দাম ১১ লক্ষ টাকা (এক্স-শোরুম)। এবং টপ ডিসিটি ভ্যারিয়েন্টের দাম ২০.১৫ লাখ টাকা (এক্স-শোরুম)। সম্প্রতি Creta N Line বাজারে এনেছে হুন্ডাই। দাম ১৬.৮২ লাখ থেকে শুরু।

সঙ্গে থাকুন ➥