বর্ষায় কেন বাইক ঠেলতে যাবেন, এই 5 গাড়িতে 1 লক্ষ টাকা ছাড় দিচ্ছে Hyundai, শুধু এই মাসে

Published on:

Hyundai Car Discount Price

জুলাই শুরু হতেই ভারতে ব্যবসাকারী অটোমোবাইল কোম্পানিগুলি পালা করে ডিসকাউন্টের ঘোষণা করে চলেছে। এবারে যেমন হুন্ডাই (Hyundai) তাদের কয়েকটি জনপ্রিয় গাড়িতে আকর্ষণীয় অফারের কথা ঘোষণা করল। জুলাই মাস জুড়ে Alcazar, i20-এর মতো মডেলগুলিতে ডিসকাউন্ট দেওয়া হবে। এর মধ্যে অন্তর্ভুক্ত ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট। আসুন হুন্ডাইয়ের ছাডের তালিকায় কোন গাড়িগুলি রয়েছে এক নজরে তা দেখে নেওয়া যাক।

Hyundai Grand i10 NIOS

হুন্ডাইয়ের এন্ট্রি-লেভেল হ্যাচব্যাক Grand i10 NIOS-এ সর্বোচ্চ ৩৮,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার মধ্যে রয়েছে ২৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। আবার ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন ক্রেতারা। গাড়িটির বর্তমান বাজার মূল্য ৫.৭৩ লক্ষ টাকা থেকে ৮.৫১ লক্ষ টাকা পর্যন্ত।

Hyundai Aura

Hyundai Aura এখন কিনলে মিলবে ৩৩,০০০ টাকার ছাড়। এর মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ২০,০০০ টাকা এবং এক্সচেঞ্জ বোনাস বাবদ ১০,০০০ টাকা। এছাড়া সেডান গাড়িটিতে মিলছে ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। বর্তমানে ভ্যারিয়েন্ট অনুযায়ী Aura-এর দাম পরে ৬.৩৩ লক্ষ টাকা থেকে ৮.৯০ লক্ষ টাকা।

Hyundai i20

Hyundai i20 ও i20 N Line-এ দেওয়া হচ্ছে সর্বোচ্চ ২০,০০০ টাকার ডিসকাউন্ট। এখন ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট সহ কেনা যাচ্ছে গাড়িটি। এছাড়াও মিলছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। Hyundai i20-এর দাম ৭.৪৬-১১.৮৯ লক্ষ টাকা এবং এর N Line ভ্যারিয়েন্টটির বাজার মূল্য ১০.১৯-১২.৩১ লক্ষ টাকা।

Hyundai Kona EV

হুন্ডাইয়ের একমাত্র ইলেকট্রিক গাড়ি Kona EV-তে বর্তমানে ১ লক্ষ টাকার সর্বোচ্চ ক্যাশ ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এই প্রিমিয়াম ইলেকট্রিক হ্যাচব্যাক মডেলটি স্টকে থাকা পর্যন্ত কেনা যাবে। ফুল চার্জে ৪৫২ কিলোমিটার ছুটতে পারে গাড়িটি। Kona EV-র দাম ২৩.৮৪ লক্ষ টাকা।

Hyundai Alcazar

Hyundai Alcazar SUV-র বর্তমান বাজার মূল্য ১৬.৭৮ লক্ষ টাকা থেকে ২১.১৩ লক্ষ টাকা পর্যন্ত। বর্তমানে গাড়িটি সর্বোচ্চ ২০,০০০ টাকার ডিসকাউন্টে কেনা যাচ্ছে। যার মধ্যে পুরোটাই ক্যাশ ডিসকাউন্ট হিসেবে মিলবে।

জানিয়ে রাখি, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই কেনার আগে হুন্ডাই-এর নিকটবর্তী শোরুম থেকে ছাড় প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

সঙ্গে থাকুন ➥