এক চার্জেই নিয়ে যাবে 120 কিমি, ই-স্কুটারে 10,000 টাকার ফাটাফাটি ছাড় দিচ্ছে iVoomi

Avatar

Published on:

iVoomi E-Scooter rs 10000 Discount

নতুন বছরে পা রাখতেই দেশের অটোমোবাইল মার্কেট এক অভূতপূর্ব ঘটনার সাক্ষী। বাজারে দাম কমছে একের পর এক বৈদ্যুতিক যানবাহনের। সেই তালিকায় চার চাকা থেকে শুরু করে দু’চাকা গাড়িও নাম লিখিয়েছে। ইভি টু-হুইলার নির্মাতা iVoomi-ও ঠিক একই পথে হাঁটার সিদ্ধান্ত নিল। সংস্থাটি নতুন অফার চালুর মাধ্যমে ভারতে বিক্রিত তাদের বৈদ্যুতিক স্কুটির দাম ১০,০০০ টাকা পর্যন্ত কমিয়েছে। JeetX মডেলটির ক্ষেত্রে সর্বোচ্চ ডিসকাউন্ট মিলবে। অন্যদিকে iVoomi S1 এবং S1 2.0 মিলবে ৫,০০০ টাকা সস্তায়। আগামী ৩১শে মার্চ পর্যন্তই সাশ্রয়ের সুযোগ পাবেন ক্রেতারা।

iVoomi JeetX:

iVoomi JeetX মডেলটিতে সবচেয়ে বেশি ১০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। এর ফলে বর্তমানে এই স্কুটারটির এক্স-শোরুম মূল্য কমে হয়েছে ৮৯,৯৯৯ টাকা। মোট পাঁচটি রঙে উপলব্ধ এটি। পুরোপুরি চার্জ করলে প্রায় ১১৫ কিমি পর্যন্ত চলার ক্ষমতা রয়েছে। সর্বোচ্চ গতিবেগ ৬৫কিমি/ঘণ্টা।

iVoomi S1:

বাজেট ফ্রেন্ডলি মডেল iVoomi S1 কিনলে ৫,০০০ টাকার ছাড় পাবেন গ্রাহকরা। ডিসকাউন্ট ধরে এখন এক্স শোরুম দাম ৭৯,৯৯৯ টাকা। ব্যাটারি চালিত এই স্কুটারটির টপ স্পিড ৫৭ কিমি/ঘণ্টা। মাত্র ২ ঘণ্টার মধ্যেই ০-৫০ শতাংশ পর্যন্ত চার্জ করা যায়। নির্মাতার দাবি অনুযায়ী চার্জে পরিপুষ্ট অবস্থায় প্রায় ১২০ কিমি পর্যন্ত ছুটতে পারে এই স্কুটার।

iVoomi S1 2.0

iVoomi S1 2.0 মডেলটিতে ৫,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে সংস্থা। দাম কমে হয়েছে ৮২,৯৯৯ টাকা (এক্স শোরুম)। মোট ছ’টি কালার স্কিমে উপলব্ধ এটি। এক চার্জে iVoomi S1 2.0 প্রায় ১১০ কিমি পর্যন্ত চলতে পারবে। প্রসঙ্গত, সম্প্রতি iVoomi ঘোষণা করেছে, পুরাতন গ্রাহকরা নিজেদের ই-স্কুটার ব্লুটুথ কানেক্টিভিটি এবং টার্ন-বাই-টার্ন নেভিগেশন সহ ক্লাউড কানেক্টেড সার্ভিসে আপগ্রেড করতে পারবেন। এর জন্য খরচ হবে ২,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥