Bike Discount: বাজার কাঁপানো বাইকে 45,000 টাকা ডিসকাউন্ট, জলদি করুন

Published on:

Kawasaki Versys 650 Bike Discount Offer

যে গাড়ির দাম যত বেশি, তার বিক্রিও ততই কম। দু’চাকা হোক বা চার চাকা, সব ধরনের গাড়ির ক্ষেত্রে এই কথা প্রযোজ্য। বিক্রির নিরিখে কমিউটার বাইকের তুলনায় প্রিমিয়াম মডেল পেছনের সারিতে অবস্থান করবে, সেটাই স্বাভাবিক। উদাহরণ হিসেবে, কাওয়াসাকি’র (Kawasaki) নাম নেওয়া যায়। কিন্তু এমন বহু ক্রেতা রয়েছেন, যারা এই জাতীয় মডেল কিনতে আগ্রহী। আপনারও যদি এমন ইচ্ছে থেকে থাকে, তবে খুশির খবর শোনালো কাওয়াসাকি। Ninja 400Ninja 650,Vulcan S -এর পর এবার Versys 650-এ ডিসকাউন্টের ঝুলি উজাড় করে দিল সংস্থা। উক্ত বাইকের এক্স-শোরুম মূল্যের উপর সর্বোচ্চ ৪৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। অফারের বৈধতা ৩১ মার্চ বা স্টক থাকা পর্যন্ত।

Versys 650-এ ডিসকাউন্ট ঘোষণা করল Kawasaki

ডিসকাউন্ট যোগ করে Kawasaki Versys 650-এর বর্তমান দাম দাঁড়িয়েছে ৭.৭৭ টাকায় (এক্স-শোরুম)। ব্ল্যাক অ্যাকসেন্ট সমেত লাইন গ্রীন – এই সিঙ্গেল পেইন্ট স্কিমে বেছে নেওয়া যায় বাইকটি। শক্তির উৎস হিসাবে রয়েছে একটি ৬৪৯ সিসি, প্যারালাল টুইন সিলিন্ডার ইঞ্জিন। ৬-স্পিড গিয়ারবক্স যুক্ত ইঞ্জিনটি থেকে সর্বোচ্চ ৬৫.৭ বিএইচপি ক্ষমতা এবং ৬১ এনএম টর্ক উৎপন্ন হয়।

Kawasaki Versys 650-এ গুরুত্বপূর্ণ ফিচার্স হিসেবে রয়েছে এলইডি ইলুমিনেশন, ৪.৩ ইঞ্চি টিএফটি এবং স্মার্টফোন কানেক্টিভিটি, যেখানে কল ও এসএমএস অ্যালার্ট পাওয়া যাবে। এছাড়া এতে উপলব্ধ এবিএস এবং ট্রাকশান কন্ট্রোল। ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মোনোশক সাসপেনশনের সাথে ব্রেকিং এর দায়িত্ব পালন করতে ডুয়েল ফ্রন্ট এবং সিঙ্গেল রিয়ার ডিস্ক উপস্থিত।

১৭ ইঞ্চি হুইলের সাথে সামনে ১২০/৭০ সেকশন ও পেছনে ১৬০/৬০ সেকশন টায়ারে ছোটে এই বাইক। টুরিংয়ের জন্য উপযুক্ত Kawasaki Versys 650-এ রয়েছে বৃহৎ উইন্ড স্ক্রিন ও আপরাইট রাইডিং পোস্চার। বাজারে বাইকটির প্রতিপক্ষ হিসেবে উপস্থিত – Triumph Tiger Sport 660, Honda NX500 ও Suzuki V-Strom 650 XT।

প্রসঙ্গত, ডিসকাউন্টের তালিকায় রয়েছে Kawasaki Vulcan S। এটি এখন কিনলে সর্বোচ্চ ৬০,০০০ টাকা ডিসকাউন্ট হিসেবে পাওয়া যাবে। ছাড়ের তালিকায় বাকি দুই মোটরসাইকেল হচ্ছে Kawasaki Ninja 400 ও 650। প্রথমটি ৪০,০০০ টাকা ও দ্বিতীয়টি ৩০,০০০ টাকা ছাড় সমেত বাড়ি নিয়ে আসার সুযোগ দিচ্ছে কাওয়াসাকি। প্রতিটি ডিসকাউন্ট চলতি মাসের শেষ দিন পর্যন্ত বৈধ রয়েছে।

সঙ্গে থাকুন ➥