Electric Scooter: ফুল চার্জে 85 কিমি চলে, 19,000 টাকার ফাটাফাটি ছাড় এই ই-স্কুটারে

Avatar

Published on:

Komaki LY Electric Scooter Discount

পুজো পার্বণের পর্ব মিটে গেছে। বছরের অন্তিম মাস অর্থাৎ ডিসেম্বরে উপনীত হয়েছি আমরা। সামনেই আসতে চলেছে বড়দিন। এমতাবস্থায় এ বছরের মতো বিক্রি বাড়িয়ে নিতে ধামাকা অফার আনল কোমাকি (Komaki)। ভারতীয় ইলেকট্রিক টু হুইলার সংস্থাটি তাদের LY বৈদ্যুতিক স্কুটারে মোটা অঙ্কের ডিসকাউন্ট চালু করেছে। তবে অফারটি কতদিন চালু থাকবে, তা জানায়নি সংস্থা। Komaki LY-তে বর্তমানে সর্বাধিক ১৮,৯৬৮ টাকা ছাড় দেওয়া হচ্ছে। ফলে এক্স-শোরুম দাম ৯৬,৯৬৮ টাকা থেকে কমে ৭৮,০০০ টাকা হয়েছে।

Komaki LY ই-স্কুটারে ডিসকাউন্ট

Komaki LY দু’ধরনের ব্যাটারি বিকল্পে উপলব্ধ – সিঙ্গেল ও ডুয়েল ব্যাটারি প্যাক। দুটিরই সর্বাধিক গতিবেগ ৫৫-৬০ কিমি/ঘন্টা। ডুয়েল ব্যাটারি ভার্সনে এই অফার রয়েছে কিনা তা খোলসা করেনি সংস্থা। সিঙ্গেল ব্যাটারি ভার্সনের সর্বোচ্চ রেঞ্জ ৮০ থেকে ৮৫ কিলোমিটার, যেখানে ডুয়েল ব্যাটারি প্যাক ফুল চার্জে ১৬০ থেকে ২০০ কিলোমিটার পথ ছোটে। রিমুভেবল এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে প্রায় ৫ ঘন্টা সময় নেয়। রিজেন প্রযুক্তিযুক্ত এই স্কুটারটিতে রয়েছে ইকো, স্পোর্ট এবং টার্বো এই তিন রাইডিং মোড।

Komaki LY-তে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হিসেবে রয়েছে অনবোর্ড নেভিগেশন সহ একটি টিএফটি স্ক্রিন, সাউন্ড সিস্টেম, এলইডি টার্ন ইন্ডিকেটর, পার্কিং অ্যাসিস্ট, কলিং ফিচার এবং ব্লুটুথ কানেক্টিভিটি। ৩০০০ ওয়াট ক্ষমতার হাব মোটরযুক্ত এই ই-স্কুটি তিনটি কালার অপশনে বেছে নেওয়া যায় – চেরি রেড, মেটাল গ্রে এবং জেট ব্ল্যাক।

ডিসকাউন্ট অফারের প্রসঙ্গে কোমাকি ইলেকট্রিক ডিভিশনের ডিরেক্টর গুঞ্জন মালহোত্রা বলেন, “কোমাকি সর্বদা সেরা পণ্য অফারের বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ। যে কারণে অসংখ্য ক্রেতা আজ আমাদের সাথে যুক্ত হয়েছে। LY মডেলটি আমাদের সস্তার এবং সেরা ইলেকট্রিক স্কুটারের সাক্ষ্য বহন করে।”

সঙ্গে থাকুন ➥