Mahindra Jeeto Strong: এক লিটারে চলবে 32 কিমি, সর্বোচ্চ মাইলেজের কার্গো গাড়ি লঞ্চ করে চমকে দিল মাহিন্দ্রা

Published on:

Mahindra Jeeto Strong Car Launched in India

ই-কমার্সের রমরমার সঙ্গে বাড়ছে পণ্য পরিবহনকারী শক্তিশালী গাড়ির চাহিদা। ফলে বেশি মাইলেজ এবং অনেক মালপত্র বহনের সুবিধাযুক্ত বাণিজ্যিক গাড়ির খোঁজে বড় সংস্থা থেকে ছোট প্রতিষ্ঠানের মালিকরা। কমার্শিয়াল ভেহিকেলের জন্য সুপরিচিত মাহিন্দ্রা ও মাহিন্দ্রা (Mahindra & Mahindra)-র শাখা সংস্থা মাহিন্দ্রা লাস্ট মাইল মোবিলিটি লিমিটেড (MLMML) একটি নতুন মিনি ট্রাক লঞ্চ করেছে, যার নাম Jeeto Strong। ভারতে গাড়িটির দাম ৫.২৮ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হয়েছে।।

Mahindra Jeeto Strong লঞ্চ হয়েছে

Mahindra Jeeto Strong সিএনজি ভার্সনেও লঞ্চ হয়েছে। যার মূল্য রাখা হয়েছে ৫.৫৫ লাখ টাকা (এক্স-শোরুম)। ডিজেল ও সিএনজি ভার্সনের ওজন বহনের সক্ষমতা যথাক্রমে ৮১৫ কেজি ও ৭৫০ কেজি। কোম্পানির দাবি গাড়িটির নিজের সেগমেন্টে সেরা মাইলেজ প্রদান করবে। লিটার পিছু ডিজেলে ছুটবে ৩২ কিমি। যেখানে এক কেজি সিএনজিতে মাইলেজ দেবে ৩৫ কিলোমিটার।

সেগমেন্টের প্রথম মডেল হিসেবে ২ টনের কম ওজনের এই কার্গো গাড়িতে দেওয়া হয়েছে ইলেকট্রিক ভ্যাকাম পাম্প অ্যাসিস্টেড ব্রেকিং, ব্যবহারের সহজ ব্র্যান্ড নিউ ডিজিটাল ক্লাস্টার এবং উন্নত সাসপেনশন। গাড়ির চালকের জন্য বিনামূল্যে ১০ লাখ টাকার দুর্ঘটনা বীমা অফার করছে মাহিন্দ্রা। এছাড়া জিতো স্ট্রং ৩ বছর অথবা ৭২,০০০ কিলোমিটার (যেটি আগে হবে) ওয়ারেন্টির সঙ্গে উপলব্ধ হবে।

মাহিন্দ্রা জিতো স্ট্রং লঞ্চের প্রসঙ্গে সংস্থার লাস্ট মাইল মোবিলিটি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও সুমন মিশ্রা বলেন, “মাহিন্দ্রার তরফে আমরা ক্রেতাদের প্রতিক্রিয়া সর্বদা শুনে থাকি এবং সেগুলি পূরণ করার চেষ্টা করি। নিরন্তর অগ্রগতির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ সাক্ষ্য হিসেবে আকর্ষণীয় মূল্যে লঞ্চ হয়েছে Jeeto Strong।” তিনি যোগ করেন, মাইলেজ এবং ওজন বহনের ক্ষমতা প্রতিপক্ষদের তাক লাগাবে।

সঙ্গে থাকুন ➥