30,000 টাকার নগদ ছাড়, সস্তায় Mahindra-র এই মারকাটারি গাড়ি কেনার বিশাল সুযোগ

Published on:

Mahindra Thar rs 30000 discount in July 2023

চড়াই উৎরাই পথে বাধাহীনভাবে এগিয়ে যেতে অফ-রোডার গাড়ির গুরুত্ব অপরিসীম। উক্ত সেগমেন্টে বর্তমানে একটি অতি জনপ্রিয় মডেল হচ্ছে Mahindra Thar। পাথুরে বা মেঠো পথে চলতে গাড়িটির জুড়ি মেলা ভার। অসংখ্য অফ-রোডার গাড়িপ্রেমীদের হৃদয় হরণ করেছে মডেলটি। বর্তমানে এটি থ্রি-ডোর ভার্সনে উপলব্ধ। সম্প্রতি এই সেগমেন্টে লঞ্চ হয়েছে পাঁচ দরজার Maruti Suzuki Jimny। প্রতিযোগিতা জারি রাখতে মাহিন্দ্রাও আগামী পাঁচ দরজার থার আনার কথা ঘোষণা করেছে। এখন আরও ক্রেতা টানতে Thar মডেলে আকর্ষণীয় ডিসকাউন্ট দিচ্ছে মাহিন্দ্রার কিছু ডিলারশিপ।

Mahindra Thar: জুলাইয়ে আকর্ষণীয় ডিসকাউন্ট

এক সর্বভারতীয় সংবাদ সংস্থার প্রতিবেদনে দাবি করা হয়েছে বর্তমানে মাহিন্দ্রার কয়েকটি ডিলার সর্বোচ্চ ৩০,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করেছে। যা অফার করা হচ্ছে গাড়িটির 4×4 ভ্যারিয়েন্টে। প্রসঙ্গত, সম্প্রতি মাহিন্দ্রা থার এর দাম ১.০৫ লক্ষ টাকা বেড়েছে।

অন্যদিকে, গাড়িটির ডিজেল ম্যানুয়াল হার্ড-টপ আরডব্লিউডি ৫৫,০০০ টাকা দামী হয়েছে। আর LX ডিজেল হার্ড-টপ রিয়ার হুইল ড্রাইভ ভ্যারিয়েন্টের দাম ১.০৫ লাখ বাড়িয়েছে সংস্থা। এটি গাড়িটির সর্বাধিক বিক্রিত মডেল। মাহিন্দ্রা থার-এর বর্তমান বাজার মূল্য ১৩.৪৯ লক্ষ টাকা থেকে শুরু করে ১৬.৭৭ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে।

Mahindra Thar: পারফরম্যান্স

Mahindra Thar দুই ধরনের ইঞ্জিনে উপলব্ধ। ২.০ লিটার পেট্রল ইঞ্জিনটি থেকে ১৫২ এইচপি শক্তি এবং ৩০০ এনএম টর্ক উৎপন্ন হয়। যেখানে এর ২.২ লিটার ডিজেল ইঞ্জিনের আউটপুট ১৩০ এইচপি এবং ৩০০ এনএম টর্ক। সম্প্রতি মাহিন্দ্রা গাড়িটি পাঁচ দরজা ভার্সনে আনার কথা নিশ্চিত করেছে। সব ঠিকঠাক চললে আগামী বছর এটি ভারতের বাজারে পা রাখবে। ইতিমধ্যেই ভারতের রাস্তায় টেস্টিং চালাতে দেখা গেছে গাড়িটি।

সঙ্গে থাকুন ➥