SUV চালিয়ে শীতে ঘোরার ইচ্ছা? বড় সুযোগ দিচ্ছে Mahindra, 1.30 লক্ষ টাকা অব্দি ছাড়

Avatar

Published on:

Mahindra XUV300 Discounts rs 1.30 lakh

বছর শেষ হতে বাকি আর মাত্র হাতে গোনা কটা দিন। এর মধ্যে ইয়ার এন্ড সেল নিয়ে হাজির হয়েছে বিভিন্ন সংস্থা। গাড়ির বাজারেও ঠিক একই চিত্র নজরে আসে। ক্রেতাদের আকর্ষণ করার পাশাপাশি পুরনো স্টক দ্রুত খালি করতে ভারতীয় গাড়ি নির্মাতা Mahindra-এর বিভিন্ন ডিলার মোটা টাকা ডিসকাউন্ট অফার করছে। ফলে SUV চালিয়ে শীতে ঘুরতে বেড়োনোর ইচ্ছা জেগে উঠেছে বহু মানুষের।

একটি অটো পোর্টালের রিপোর্ট অনুযায়ী, মাহিন্দ্রার নির্দিষ্ট কিছু ডিলারশিপ বছর শেষে ধামাকা অফার দিচ্ছে। সংস্থার সাবকম্প্যাক্ট এসইউভি, XUV300-এর উপরেই গ্রাহকরা পাবেন বেনিফিট। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট মিলিয়ে লাখের বেশি সাশ্রয়ের সুযোগ মিলছে। জানা গিয়েছে, মাহিন্দ্রার জনপ্রিয় এই এসইউভি ডিসেম্বরে সরাসরি ১ লক্ষ টাকার নগদে ছাড়ে পাওয়া যাচ্ছে।

এছাড়াও এক্সচেঞ্জ বোনাস হিসাবে থাকছে ৩০,০০০ টাকা। সব মিলিয়ে মোট বেনিফিটের অঙ্ক ১.৩০ লক্ষ টাকা। অফার চলবে ৩১শে ডিসেম্বর পর্যন্ত। অবশ্যই বলে রাখা ভাল, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ছাড়ের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই নিকটবর্তী শোরুম থেকে এই প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইলো আমাদের তরফে।

প্রসঙ্গত, Mahindra XUV300 মোট পাঁচটি ভ্যারিয়েন্টে ভারতের বাজারে কিনতে পাওয়া যায়। এগুলি হল- W2, W4, W6, W8 এবং W8(O)। পাশাপাশি ব্লেজিং ব্রোঞ্জ, নেপোলি ব্ল্যাক, এভারেস্ট হোয়াইট সহ মোট ছয়টি পেইন্ট স্কিম রয়েছে গাড়িটিতে। সাধারণ ইঞ্জিনের পাশাপাশি টার্বো চার্জ পেট্রোল ইঞ্জিন অপশন উপলব্ধ।। সামনের বছরেই XUV300 এর ফেসলিফ্ট ভার্সন লঞ্চ হবে বলে খবর।

সঙ্গে থাকুন ➥