পুজোর আগে রেকর্ড ডিসকাউন্ট, 1.25 লক্ষ টাকা সস্তায় Mahindra-র SUV কেনার সুযোগ

Avatar

Published on:

Mahindra xuv300 xuv400 get discount of up to rs 1 25 lakh in October 2023

পুজোর বাদ্দি বাজতে আর মাত্র সপ্তাহ দু’য়েকের অপেক্ষা। তার আগে ক্রেতা ধরতে লোভনীয় ডিসকাউন্ট দিচ্ছে বিভিন্ন অটোমোবাইল কোম্পানি। Maruti Suzuki, Honda-র পর এবারে সে পথের পথিক হল মাহিন্দ্রা (Mahindra)। সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, তাদের কয়েকটি বাছাই করা এসইউভি মডেলে ১.২৫ লক্ষ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে সংস্থাটি। গোটা অক্টোবর মাস জুড়ে মিলবে এই সুযোগ। তবে মনে রাখবেন, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ছাড়ের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে শোরুমে যোগাযোগ করে অফারের প্রসঙ্গে নিশ্চিত হওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Mahindra XUV300

এই মাসে Mahindra XUV300-এর পেট্রোল-ডিজেল উভয় ভার্সনেই সর্বোচ্চ ৯০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। ফ্রী অ্যাক্সেসরিজ ও ক্যাশ ডিসকাউন্ট রূপে এই অফারের সুযোগ নেওয়া যাবে। ১.২ লিটার টার্বো-পেট্রোল ও ১.৫ লিটার ডিজেল ইঞ্জিনে বেছে নেওয়া যায় গাড়িটি। ৬-স্পিড ম্যানুয়াল এবং ৬-স্পিড অটোমেটিক ট্রান্সমিশনে উপলব্ধ এটি।

Mahindra XUV400

চলতি মাসে Mahindra XUV400 সর্বাধিক ১.২৫ লক্ষ টাকা ডিসকাউন্ট সহ বাড়ি নিয়ে আসা যাবে। আবার ইএসসি সমেত ভ্যারিয়েন্টগুলি ৫০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্টে কেনা যাবে। বৈদ্যুতিক গাড়িটির EC ভ্যারিয়েন্টে উপস্থিত ৩৪.৫ কিলোওয়াট ব্যাটারি, যা ফুল চার্জে ৩৭৫ কিলোমিটার রেঞ্জ অফার করে। অন্যদিকে EL ভ্যারিয়েন্টের ৩৯.৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি সম্পূর্ণ চার্জে ৪৫৬ কিলোমিটার পথ ছোটে।

Mahindra Marazzo

ক্রেতারা এ মাসে Mahindra Marazzo গাড়িটি সর্বোচ্চ ৭৩,৩০০ টাকা ডিসকাউন্ট অফার সমেত কিনতে পারবেন। এটি ১.৫ লিটার ডিজেল ইঞ্জিনে উপলব্ধ। যা থেকে সর্বোচ্চ ১২৩ এইচপি ক্ষমতা এবং ৩০০ এনএম টর্ক উৎপন্ন হয়। ইঞ্জিনকে শক্তি জোগাতে উপস্থিত ৬-গতির ম্যানুয়াল ট্রান্সমিশন।

Mahindra Bolero

পুজোর মাসে Mahindra Bolero কিনুন সর্বাধিক ৭০,০০০ টাকা ডিসকাউন্টে। যার আওতায় রয়েছে ২০,০০০ টাকার ফ্রী অ্যাক্সেসরিজ, ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং B6 ও B6 (O) ভ্যারিয়েন্টে ৫০,০০০ টাকা ছাড়। ১.৫ লিটার ডিজেল ইঞ্জিনে ছোটে গাড়িটি। এটি থেকে সর্বোচ্চ ৭৬ এইচপি ক্ষমতা এবং ২১০ এনএম টর্ক পাওয়া যায়। ৫-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স সহ উপলব্ধ এটি।

Mahindra Bolero Neo

Mahindra Bolero Neo কেনার ইচ্ছে থাকলে, দেরি করবেন না। অক্টোবর মাসে ২৫,০০০-৫০,০০০ টাকা পর্যন্ত ছাড়ে গাড়িটি অফার করছে মাহিন্দ্রা। Bolero N4 ও N8 ট্রিম যথাক্রমে ৫,০০০ টাকা ও ১১,০০০ টাকার বেনিফিট সহ কেনা যাচ্ছে। আবার N10 ও N10 (O) ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে ৩০,০০০ টাকার ডিসকাউন্ট।

সঙ্গে থাকুন ➥