HomeAutomobileকম দামে দুর্ধর্ষ ফিচার্স, গাড়িপ্রেমীদের চমকে দিয়ে হাজির নতুন Mahindra XUV700 AX5

কম দামে দুর্ধর্ষ ফিচার্স, গাড়িপ্রেমীদের চমকে দিয়ে হাজির নতুন Mahindra XUV700 AX5

কেতাদুরস্ত ডিজাইন আর সাথে পেল্লায় কেবিন, সব মিলিয়ে Mahindra XUV700 মানেই সম্ভ্রান্ত অনুভূতি। এর সাথে রয়েছে অনবদ্য সব ফিচার্স। যে কারণে ভারতের এসইউভি গাড়ির দুনিয়ায় XUV700-এর পাল্লা বেশ ভারি। কিন্তু ফিচারের প্রতি ক্রেতাদের আকাঙ্ক্ষা বেড়েই চলেছে। তা পূরণ করতে এবার XUV700 এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করল মাহিন্দ্রা (Mahindra)। যার নাম Mahindra XUV700 AX5 Select। দাম রাখা হয়েছে ১৬.৮৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। গাড়িটির মূল আকর্ষণ, এতে টপ ভ্যারিয়েন্টের প্রচুর প্রিমিয়াম ফিচার্স রাখা হয়েছে।

Mahindra XUV700 AX5 Select ভারতে লঞ্চ হল

ক্রেতাদের আরও বেশি আকৃষ্ট করতে Mahindra XUV700 AX5 Select বাজারে আনল সংস্থা। বিশেষত্ব হিসেবে এই মিড ভ্যারিয়েন্টে দেওয়া হয়েছে প্যানোরামিক সানরুফ, ইনফোটেনমেন্ট ও ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের জন্য ডুয়াল ১০.২৪ ইঞ্চি স্ক্রিন এবং পুশ বাটন স্টার্ট/স্টপ ফাংশন। সেভেন সিটার অপশনে অফার করা হয়েছে গাড়িটি।।

এছাড়া, অন্যান্য ফিচার্স হিসেবে Mahindra XUV700 AX5 Select ভ্যারিয়েন্টে উপস্থিত ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপেল কারপ্লে, সাউন্ড ট্যাগিং সহ ছয়টি স্পিকার, AdrenoX সিস্টেম, Amazon Alexa বিল্ট ইন, এলইডি ডিআরএল, ফুল সাইজ হুইল কভার ইত্যাদি। মাহিন্দ্রা প্রেস বিবৃতিতে জানিয়েছে, যে সমস্ত ক্রেতার টপ ভ্যারিয়েন্ট কেনার বাজেট নেই, তাও গাড়িতে টপ-এন্ড ফিচার্স পেতে চান, এটি তাঁদের জন্য।

প্রসঙ্গত, ২০২১ এর আগস্টে ভারতের বাজারে প্রথম লঞ্চ হয়েছিল Mahindra XUV700। আরবান এসইউভি হিসেবে এতে রয়েছে বিশ্বমানের ফিচার্স, আধুনিক স্টাইল ও অত্যাধুনিক কেবিন। মেলে পেট্রোল এবং ডিজেল উভয় ইঞ্জিনে। বর্তমানে এই গাড়ি কিনতে খরচ পড়ে ১৬.৩৬ লক্ষ থেকে ৩১.২৩ লক্ষ টাকা (অন-রোড)। এটি ম্যানুয়াল এবং অটোমেটিক ট্রান্সমিশন ভ্যারিয়েন্টে বেছে নেওয়া যায়। সিক্স ও সেভেন সিটার অপশন রয়েছে।

RELATED ARTICLES

আরও পড়ুন