HomeAutomobileMahindra XUV700: নতুন গাড়ি কিনবেন? 1.50 লাখ টাকার বিশাল ছাড় দিচ্ছে মাহিন্দ্রা

Mahindra XUV700: নতুন গাড়ি কিনবেন? 1.50 লাখ টাকার বিশাল ছাড় দিচ্ছে মাহিন্দ্রা

Mahindra-এর কাছে তাদের বিভিন্ন গাড়ির আগের বছরের স্টক এখনও জমে আছে। নতুন বছর শুরু হওয়ার ছয় মাস অতিক্রান্ত হলেও, তা খালি করা যায়নি। তাই সমাধান হিসাবে বিশাল ডিসকাউন্ট দিচ্ছে তারা। যার মধ্যে অন্যতম Mahindra XUV700। এই জনপ্রিয় এসইউভি’তে জুনে ১.৫ লক্ষ টাকা ডিসকাউন্ট ঘোষণা করেছে মাহিন্দ্রা।

Mahindra XUV700

মাহিন্দ্রার ফ্ল্যাগশিপ এসইউভি XUV700-এর প্রতিটি ভ্যারিয়েন্টে ডিসকাউন্ট অফার প্রযোজ্য। ক্রেতারা পাবেন সর্বোচ্চ ১.৫ লক্ষ টাকার নগদ ছাড়। আবার AX5 ৭-সিটার মডেলের ডিজেল-MT, ডিজেল-AT এবং পেট্রোল-MT ভ্যারিয়েন্টে মিলছে সর্বাধিক ১.৩ লক্ষ টাকার সুযোগ-সুবিধা থাকছে।

স্পেসিফিকেশনের প্রসঙ্গে এলে, Mahindra XUV700-এর একটি ভ্যারিয়েন্টে ২.০ লিটার টার্বো পেট্রল ইঞ্জিন রয়েছে, যার আউটপুট ২০০ এইচপি এবং এটি ৬-স্পিড ম্যানুয়াল ও টর্ক কনভার্টার অটোমেটিক গিয়ারবক্স অপশনে বেছে নেওয়া যায়। অন্যদিকে, ২.২ লিটার টার্বো ডিজেল ইঞ্জিনের টিউনিং দু’রকম – ১৫৬ এইচপি ও ৩৬০ এনএম এবং ১৮৫ এইচপি শক্তি এবং ৪২০ এনএম (এএমটি’তে ৪৫০ এনএম)।

উল্লেখ্য, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইলো আমাদের তরফে। বর্তমানে Mahindra XUV700-এর দাম ১৩.৯৯ লক্ষ থেকে শুরু করে ২৭.১৪ লক্ষ টাকা (এক্স-শোরুম)। প্রসঙ্গত, সম্প্রতি গাড়িটির নতুন ভ্যারিয়েন্ট AX5 সেভেন-সিটার লঞ্চ হয়েছে। বর্তমানে ওয়েটিং পিরিয়ড কমানোর কাজ করছে মাহিন্দ্রা।

RELATED ARTICLES

Most Popular