Maruti থেকে Mahindra, ডিসেম্বরে লাখ লাখ টাকা ছাড়, কিনবেন কোনটা

Avatar

Published on:

Maruti Mahindra Year End Discount

নতুন বছরের আগে স্টক খালি করতে ডিসেম্বর মাসে ডিসকাউন্টের ঝুলি নিয়ে হাজির হচ্ছে গাড়ি নির্মাতারা।এবারে ছাড়ের অঙ্ক লাখের ঘরে পৌঁছতে দেখে অবাক ক্রেতারাও। মারুতি সুজুকি (Maruti Suzuki), মাহিন্দ্রা (Mahindra) ও নিসান (Nissan) তাদের বেশ কিছু মডেলে লোভনীয় ডিসকাউন্ট ঘোষণা করেছে। চলুন দেখে নিই কোন গাড়িতে কত টাকা সাশ্রয় করা যাবে।

Maruti Suzuki Jimny

খুব সম্প্রতি মারুতি সুজুকি বাজারে Jimny-র সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট Thunder এডিশন লঞ্চ করেছে। যার দাম শুরু হচ্ছে ১০.৭৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে। এটি Zeta ও Alpha দুই ট্রিমেই উপলব্ধ। প্রথমটিতে সর্বাধিক ২.১৬ লক্ষ টাকা সাশ্রয় করা যাবে। ক্রেতাদের আকর্ষণ আরও বাড়াতে উভয় মডেলেই ৫,০০০ টাকার কর্পোরেট ও এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এছাড়াও, আলফা ভার্সনে চলছে ১.১৬ লক্ষ টাকার ক্যাশ অফার।

Mahindra XUV300

মাহিন্দ্রা বর্তমানে XUV300-এর ফেসলিফ্ট ভার্সনের উপর কাজ করছে। ইতিমধ্যেই একাধিকবার এর টেস্টিং চালাতে দেখা গিয়েছে। নয়া ভার্সন বাজারে আনার আগে XUV300-এর পুরনো স্টক ক্লিয়ার করতে ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানি। গাড়িটির ডিজেল ও পেট্রোল ইঞ্জিন উভয় মডেলেই ১.৫ লাখ টাকার ছাড় দেওয়া হচ্ছে।

Nissan Magnite

নিসান তাদের ফেসলিফট Magnite সদ্য লঞ্চ করেছে। গাড়িটির এন্ট্রি লেভেল XE ট্রিমে ১১,০০০ টাকার ক্যাশ অফার করা হচ্ছে। এছাড়াও, রয়েছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ এবং ৫০০০ টাকার লয়ালটি বোনাস। নন-টার্বো রেঞ্জে অফার করা হচ্ছে ৬,৯৫০ টাকার মেইনটেনেন্স প্যাকেজ, ২০,০০০ টাকার ক্যাশ অফার, ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিল। আবার টার্বো ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ৬,৮০০ টাকার দু’টি মেন্টেনেন্স প্যাকেজ, ১০,০০০ টাকার ক্যাশ ডিল, ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট বোনাস। ম্যাগনাইটের সমস্ত ভ্যারিয়েন্ট ৬.৯৯% ফাইন্যান্সে কেনা যাচ্ছে।

Maruti Suzuki Fronx

গত এপ্রিলে লঞ্চ হওয়া মাত্রই বাজারে সাড়া ফেলে দিয়েছে Maruti Suzuki Fronx। এই সাব-কম্প্যাক্ট এসইউভির ৯,৮৬৭ ইউনিট নভেম্বরে বিক্রি হয়েছে। এই প্রথম ডিসেম্বরে ডিসকাউন্টে পাওয়া যাবে গাড়িটি। এতে ১৫,০০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক এবং অতিরিক্ত ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে। গাড়িটি সিএনজি ভার্সনেও বেছে নেওয়া যায়। কিন্তু এতে কোন ডিসকাউন্ট নেই।

সঙ্গে থাকুন ➥