Maruti Suzuki: 35 কিমির দুর্দান্ত মাইলেজ, 59,000 টাকা ছাড় মারুতির এই সস্তা গাড়িতে

Published on:

Maruti Suzuki Celerio Discount Offer

গুটি গুটি পায়ে আর ক’দিনের মধ্যেই আসতে চলেছে বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো। যার হাত ধরে প্রতি বছরের মতো দেশজুড়ে ফেসটিভ সিজনের সূচনা। উৎবের মরসুমে ক্রেতা ধরার লক্ষ্যে Maruti Suzuki অক্টোববরে তাদের Nexa এবং Arena শোরুমে বিক্রি হওয়া বেশ কিছু গাড়ির উপরে আকর্ষণীয় ডিসকাউন্ট ঘোষণা করেছে। এক্সচেঞ্জ বোনাস থেকে শুরু করে ক্যাশ, কর্পোরেট ডিসকাউন্ট কী নেই! মারুতির অন্যতম একটি হ্যাচব্যাক মডেল হল Celerio। জনপ্রিয় গাড়িটিতে কেমন অফার দেওয়া চলছে, তা এই প্রতিবেদনে আলোচনা করা হল।

Maruti Suzuki Celerio: ডিসকাউন্ট, অক্টোবর, 2023

মারুতি সুজুকি সেলেরিও VXi, ZXi এবং ZXi পেট্রোল ম্যানুয়াল ভ্যারিয়েন্ট ৩৫,০০০ টাকা নগদ ছাড়, ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং ৪,০০০ টাকা অব্দি কর্পোরেট ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে বলে খবর। তবে আপনি যদি অটোমেটিক মডেল কেনার কথা ভাবেন সেক্ষেত্রে আপনার জন্যেও রয়েছে বিশেষ অফার। Celerio অটোমেটিক গিয়ারবক্স ভ্যারিয়েন্টে নগদ ৩০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে জানা গিয়েছে। এছাড়াও এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট হিসাবে থাকছে যথাক্রমে ২০,০০০ টাকা এবং ৪,০০০ টাকা পর্যন্ত সুযোগ-সুবিধা।

ভারতের সবচেয়ে বেশি সংখ্যক সিএনজি গাড়ি বিক্রি করে থাকে মারুতি সুজুকি। মারুতি সেলেরিও গাড়িটিও সিএনজি অপশনে উপলব্ধ। এক্ষেত্রেও অক্টোবর মাসে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস। এই দুই ক্ষেত্রেই যথাক্রমে সর্বোচ্চ ৩০,০০০ টাকা ও ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। উল্লেখ্য, অঞ্চল ও শোরুম ভেদে ডিসকাউন্টের অঙ্ক ভিন্ন হতে পারে। তাই নিকটবর্তী ডিলারশিপে অফার সম্পর্কে জেনে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

প্রসঙ্গত, Maruti Suzuki Celerio মোট চারটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – LXi, VXi, ZXi এবং ZXi+। সাতটি রঙের মধ্যে বেছে নেওয়া যায় গাড়িটি। ১.০ লিটারের থ্রি সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন আছে এতে। যাকে যোগ্য সঙ্গত প্রদান করছে ফাইভ স্পিড ম্যানুয়াল এবং ফাইভ স্পিড অটোমেটিক গিয়ারবক্স। পেট্রোল ইঞ্জিননের পাওয়ার এবং টর্ক যথাক্রমে ৬৬ এইচপি এবং ৮৯ এনএম। সিএনজি মোডে যা যথাক্রমে ৫৬ এইচপি এবং ৮২ এনএম। সেলেরিওর সার্টিফায়েড মাইলেজ (ARAI) ২৬.৬৮ কিমি (পেট্রল) থেকে ৩৫.৬ কিমি (সিএনজি)। দাম ৫.৩৬ লক্ষ টাকা থেকে শুরু (এক্স-শোরুম)।

সঙ্গে থাকুন ➥