সমস্ত খবর ভুল ও মিথ্যা, নতুন SUV-র দাম ফাঁস নিয়ে বিবৃতি প্রকাশ করল Tata Motors

Published on:

Tata Nexon Facelift Price leaked

টাটা মোটরস (Tata Motors) তাদের Nexon SUV-এর ফেসলিফ্ট ভার্সন লঞ্চের কথা আগেই জানিয়েছিল। ১৪ সেপ্টেম্বর অর্থাৎ আগামীকাল দাম ঘোষণা হবে গাড়িটির। কিন্তু তার আগেই অনলাইনে নেক্সন ফেসলিফ্টের দাম ফাঁস হয়ে যাওয়ার খবর সামনে আসে। বিভিন্ন মহলে জোর জল্পনা চলতে থাকে, বর্তমান মডেলের চাইতেও ৬০,০০০ টাকা সস্তায় হাজির হতে চলেছে Tata Nexon facelift। বিভিন্ন সংবাদ মাধ্যমে হাতেগরম খবর হিসেবে পরিবেশিত হয় এটি। কিন্তু শেষ পর্যন্ত সমস্ত জল্পনায় জব ঢেলে দিল খোদ Nexon facelift-এর নির্মাতা।

Nexon facelift নিয়ে মুখ খুলল Tata

টাটার তরফে জানানো হয়েছে, সোশ্যাল মিডিয়াতে আসন্ন গাড়িটির দাম ৭.৩৯ লক্ষ টাকা (এক্স শোরুম) ধার্য করা হয়েছে বলে যেই জল্পনা ছড়িয়েছিল, তা আদতে ভুয়ো ও বিভ্রান্তিকর। সম্প্রতি Nexon facelift ও Nexon EV facelift গাড়ি দুটির উপর থেকে পর্দা সরায় টাটা। দুটি মডেলই এবারের নতুন ডিজাইনে আসতে চলেছে।

Curvv কনসেপ্ট মডেলের থেকে অনুপ্রাণিত এগুলি। অন্যদিকে নতুন Nexon ও Nexon EV-র ২০২৩ মডেলের ফিচারেও বেশ কিছু আপডেট দিয়েছে সংস্থা। নয়া ভার্সনের দাম তাই স্বভাবতই বৃদ্ধি পেতে চলেছে। তাই Nexon facelift-এর মূল্য বিদায়ী মডেলের থেকে কমে যাওয়া একটি অবাস্তব ঘটনা।

টাটা মোটরসের তরফে অফিশিয়াল বিবৃতিতে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, নতুন নেক্সন ও নেক্সন ইভি-র যেই দাম সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে এসেছিল তা সম্পূর্ণ ভুয়ো। এদিকে মডেল দুটির বুকিং ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। ১১,০০০ টাকার বিনিময়ে করা যাচ্ছে বুকিং। লঞ্চের পর গাড়িটি Maruti Brezza, Hyundai Verna ও Kia Sonet-এর সাথে লড়াইয়ের ময়দানে নামবে। Tata Nexon facelift এর মোট ১১টি ভ্যারিয়েন্টের বুকিং শুরু হয়েছে। এগুলি ছয়টি রঙের বিকল্পে উপলব্ধ – ফিয়ারলেস পার্পেল, পিওর গ্রে, ক্রিয়েটিভ ওশান, ফ্লেম রেড, ডেটোনা গ্রে ও প্রিস্টাইন হোয়াইট।

সঙ্গে থাকুন ➥