নববর্ষের আগে Ola Electric-এর বাম্পার অফার, পাওয়া যাচ্ছে 50% ডিসকাউন্ট

Avatar

Updated on:

Ola Electric Year End Offer

হাতে আর মাত্র দুই দিন। যদি মোটা টাকা ছাড়ে নতুন ইলেকট্রিক স্কুটার বাড়ি আনতে চান, তাহলে এটাই সেরা সময়। দেশের এক নম্বর ই-স্কুটার নির্মাতা তাদের বিভিন্ন মডেলে দিচ্ছে নানা সুযোগ-সুবিধা৷ সংস্থার S1 X+ স্কুটার মিলছে ৮৯,৯৯৯ টাকায়। আবার ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনার ক্ষেত্রে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। এছাড়াও থাকছে নানা রকম অফার।

ওলা ইলেকট্রিকের বেস্ট সেলিং মডেল S1 সিরিজের ওয়ারেন্টি বাড়ালে সেই খরচের উপর দেওয়া হচ্ছে ৫০ শতাংশ ডিসকাউন্ট। পাশাপাশি S1 Pro এবং S1 Air ২,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসেরর সঙ্গে পাওয়া যাচ্ছে। তবে এই অফারের শেষ দিন আগামীকাল, রবিবার, অর্থাৎ ৩১ ডিসেম্বর।

এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো ইতিমধ্যেই S1 X+ মডেলটির উপর ২০,০০০ টাকার লিমিটেড টাইম ডিসকাউন্ট চালু রেখেছে ওলা ইলেকট্রিক। নাহলে অন্য সময় দাম থাকে ১,০৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। ওলার সবচেয়ে সস্তা স্কুটার S1 X তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যায় – ২ কিলোওয়াট আওয়ার, ৩ কিলোওয়াট আওয়ার (ব্যাটারি), এবং Plus। গোটা দেশেই S1 X+ এর ডেলিভারি ইতিমধ্যেই শুরু হয়েছে। অন্যদিকে Ola S1 Air-এর দাম ১.২০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। আর সংস্থার সবচেয়ে প্রিমিয়াম মডেল S1 Pro Gen 2 কিনতে বর্তমানে খরচ হয় ১.৪৭ লক্ষ টাকা (এক্স শোরুম)।

প্রসঙ্গত, ওলা ইলেকট্রিক জানিয়েছে, তারা MoveOS 4 সফটওয়্যার রোলআউট খুব শীঘ্রই চালু করবে। যা “ফাইন্ড মাই স্কুটার” এবং “শেয়ার লোকেশন ফ্রম অ্যাপ” ফিচার দুটি ব্যবহারকারীদের কাছে উপলব্ধ করবে। এছাড়াও, ট্যাম্পার অ্যালার্ট, গ্যারেজ মোড, হাইপার চার্জিং, উন্নত রিজেনারেটিভ সিস্টেম, প্রোফাইল কন্ট্রোল, কেয়ার মোড, কনসার্ট মোড, হিল ডিসেন্ট কন্ট্রোল, উন্নত রাইডিং রেঞ্জ এবং উন্নত লক-আনলক সিস্টেম দেখতে পাওয়া যাবে।

এখানেই শেষ নয়, নতুন অপারেটিং সিস্টেমের মাধ্যমে ওলা স্কুটারে যুক্ত করবে রাইড জার্নাল ফিচার। যার মাধ্যমে স্কুটারের অ্যাভারেজ স্পিড, ব্যাটারির ব্যবহার, রেঞ্জ, রিজেনারেশন, এফিশিয়েন্সি সহ কতটা দূরত্ব অতিক্রম করা হয়েছে এবং সেই দূরত্ব অতিক্রম করতে কত টাকা পর্যন্ত সাশ্রয় করা গিয়েছে, সেই সমস্ত তথ্য জানতে পারবেন রাইডাররা।

সঙ্গে থাকুন ➥